February 25, 2024
আঞ্চলিক

খুবিতে শিক্ষা সমাপনী উৎসব শুরু আজ

খবর বিজ্ঞপ্তি

খুলনা বিশ্ববিদ্যালয়ের ১৬ ব্যাচের শিক্ষার্থীদের শিক্ষাসমাপনী অনুষ্ঠান আগামী ২৫, ২৬ ও ২৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রি. তারিখ অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানের প্রথম দিন ২৫ সেপ্টেম্বর বুধবার, সকাল ৯-১৫ মিনিটে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের হাদী চত্বরে উদ্বোধনী অনুষ্ঠান, সকাল ৯-৩০ মিনিটে র‌্যালি, সকাল ১১টায় রং উৎসব, বিকেল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত খুলনা বিশ্ববিদ্যালয় মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান।

দ্বিতীয় দিন ২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ৯-৩০ মিনিটে খুলনা বিশ্ববিদ্যালয়ের আচার্য জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে আনুষ্ঠানিক অনুষ্ঠান ও ¯øাইড শো এবং বিকেল ৪ থেকে রাত ৯টা পর্যন্ত খুলনা বিশ্ববিদ্যালয় মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান। তৃতীয় দিন ২৭ সেপ্টেম্বর শুক্রবার অনুষ্ঠান সমাপনীর দিন বিকেল ৪-৩০ টায় মুক্তমঞ্চে কনসার্ট অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ২৫ সেপ্টেম্বর র‌্যালিটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে বাস ও ট্রাকযোগে ময়লাপোতা মোড় হয়ে, রয়েল মোড়, শিববাড়ি মোড়, নতুন রাস্তার মোড়, বয়রা বাসস্ট্যান্ড, সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড, জয়বাংলা মোড় এবং জিরো পয়েন্ট হয়ে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এসে পৌঁছাবে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *