April 26, 2024
আঞ্চলিক

খুবিতে আন্তঃডিসিপ্লিন-টি ২০ ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন

 

খবর বিজ্ঞপ্তি

গতকাল শনিবার খুলনা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে আন্তঃডিসিপ্লিন-টি২০ ক্রিকেট প্রতিযোগিতা’১৯ শুরু হয়েছে। সকাল সাড়ে ৯ টায় প্রধান অতিথি হিসেবে উক্ত প্রতিযোগিতার উদ্বোধন করেন ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর মোঃ শরীফ হাসান লিমন। তিনি উদ্বোধনী খেলায় অংশগ্রহণকারী উভয় দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন। এ উদ্বোধনীতে সভাপতিত্ব করেন শারীরিক শিক্ষা ও চর্চা বিভাগের পরিচালক (চলতি দায়িত্ব) উপ-রেজিস্ট্রার মোহাম্মদ শরিফুল ইসলাম। সঞ্চালনা করেন উপ-পরিচালক এস এম জাকির হোসেন।

উভয় ডিসিপ্লিনের প্রধান, টিম ম্যানেজার, অন্যান্য শিক্ষকবৃন্দ, শারীরিক চর্চা বিভাগের কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। উদ্বোধনী খেলায় পরিসংখ্যান এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিন অংশগ্রহণ করে এবং টসে জিতে পরিসংখ্যান ডিসিপ্লিন ব্যাট করার সিদ্ধান্ত গ্রহণ করে।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের ২৭টি ডিসিপ্লিন ক্রিকেট দল ৯টি গ্রæপে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। আগামী ১৪ মার্চ এই প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। এর আগে ২১ শে ফেব্রæয়ারি ভাষা শহিদদের প্রতি, ঢাকার চক বাজারে অগ্নিকাÐে নিহত ব্যাক্তিদের ও খুলনা বিশ্ববিদ্যালয়ের নগর ও গ্রামীণ পরিকল্পনা ডিসিপ্লিনের মেধাবী ছাত্রের আকস্মিক মৃত্যুতে এক মিনিট নিরবতা পালন করা হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *