খুকৃবি ছাত্রলীগের ধারাবাহিক কর্মকাণ্ড প্রশংসার দাবিদার : শেখ সুজন

খবর বিজ্ঞপ্তি
খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় (খুকৃবি) ছাত্রলীগের পক্ষ থেকে সোমবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েলের পক্ষে অসহায় ও দুস্থদের মধ্যে ইফতার উপহার বিতরণ করা হয়। অসহায়, দুস্থদের পাশাপাশি খুলনা মেডিকেল কলেজের ডেডিকেটেড করোনা ইউনিটে নিয়োজিত স্বাস্থ্যকর্মী ও কোভিভ রোগীর স্বজনদের মাঝে খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে ইফতার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি ও মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ শাহজালাল হোসেন সুজন। তিনি বলেন, খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ধারাবাহিক কর্মকাণ্ড প্রশংসার দাবিদার। ভবিষ্যতে খুকৃবি ছাত্রলীগ কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে আরও মানবিক কর্মকাণ্ডের সাথে যুক্ত হবে বলে আশা করেন তিনি।
বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ হাসান ইফতেখার চালু, মহানগর যুবলীগের সদস্য মশিউর রহমান সুমন, খুমেক ছাত্রলীগের সাবেক সভাপতি ডাঃ সাইফুল্লাহ মানছুর, বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা ও অন্যতম আয়োজক মাহিরুল হক শিলং, খুমেক ছাত্রলীগ নেতা কামরুজ্জামান কামরুল, নয়ন পাল, বিশ্ববিদ্যালেয়র শিক্ষার্থী পিয়াল রায়, মইনুল ইসলাম, সৈয়দ সাকিব, আহনাফ তাহমিদ শব্দ, মাহাদী হাসান সীন, অচিন্ত্য কুমার সরকার, মাহিন সাকলাইন, হাসিবুর রহমান নুহান প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *