খালিশপুরে বাপী একাডেমির ব্যাডমিন্টন প্রতিযোগিতা

খবর বিজ্ঞপ্তি

খালিশপুরে বাপী ব্যাডমিন্টন একাডেমির আন্তঃকক্ষ ব্যাডমিন্টন প্রতিযোগিতা শেষ হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় খালিশপুর মহসিন কলেজ সংলগ্ন একাডেমির ইনডোরে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বালক গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে তুহিন ও রানারআপ নয়ন। বালিকা গ্রুপে জান্নাতুস নিহিমা চ্যাম্পিয়ন ও জান্নাতুস সুমাইয়া নেহা রানরআপ হওয়ার গৌরব অর্জর করে। এছাড়া পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে সনি ও রানারআপ টিপু।

একাডেমির সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন বলেন, খুলনার একমাত্র ব্যাডমিন্টন একাডেমি এটি। ২০১৩সালে প্রতিষ্ঠা করা হলেও গত বছরের ১৮অক্টোবর থেকে ৩০জন ছেলে-মেয়ে নিয়ে একাডেমির প্রশিক্ষণ শুরু হয়েছে। নেশার কবল থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই। সেই ধারাবাহিকতায় কয়েকজনের নিজস্ব উদ্যোগে একাডেমি পরিচালিত হচ্ছে। অথচ একাডেমির পাশের জনৈক ব্যাক্তি নানাভাবে খেলাধুলাকে প্রতিহত করার চেষ্টা করছে। যারা এহেন কাজে নিয়োজিত রয়েছেন তাদের খেলাধুলাকে সহযোগিতাসহ উৎসাহ দেয়ার আহবান জানান তিনি।

খেলা শেষে পুরস্কার বিতরণীতে উপস্থিত ছিলেন একাডেমির সহসভাপতি আব্দুর রহমান খালাসী ও বিরেন দাস বিরু, সাধারণ সম্পাদক মো. হায়দার আলি, সহ সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান, অলোক কুমার সরকার, প্রধান প্রশিক্ষক জাতীয় দলের সাবেক খেলোয়াড় মাসুদুর রহমান বাপী ও সহকারী প্রশিক্ষক রথিন্দ্রনাথ হালদার।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.