খালিশপুরে দিনদুপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ব্যবসা প্রতিষ্ঠান লুট

দ: প্রতিবেদক

খাালিশপুরে দিনে বেলায় অস্ত্র ঠেকিয়ে ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতির ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার সকাল সোয়া ১০টায় বাবুস সালাম জামে মসজিদের সামনে খালিশপুর আইডিয়াল স্কুল সংলগ্ন রোমান টেলিকমে এ ঘটনা ঘটে।

দোকানের মালিক মোঃ জাহাঙ্গীর হোসেন জানান, তার স্ত্রী দোকানে বসা ছিল। এ সময় একটি মটরসাইকেলে করে তিন যুবক তার দোকোনে এসে তাকে খুজতে থাকে। তখন তিনি বাজারে থাকায় তার স্ত্রী ওই তিন যুবকের সাথে কথা বলে। তারা কোর্ট থেকে কিছু জরুরী কাগজ এসেছে দেখাতে হবে বলে দোকানের সাথে লাগোয়া তার ঘরে প্রবেশ করে।  ঘরের ঢুকে সব দরজা বন্ধ করে দিয়ে দুই যুবক তার স্ত্রীর বুকে পিস্তল ঠেকিয়ে আলমারির চাবি ছিনিয়ে নেয়। আলমারী থেকে ৬৬ হাজার টাকা, মেয়ের বিবাহর জন্য বানানো সোনার নেকলেস, চুড়ি বের করে নেয়। তার স্ত্রীর কানের দুল ও গলার চেইন ছিনিয়ে নিয়ে আবারো মটরসাইকেল করে দ্রæত পালিয়ে যায়। এ বিষয়ে খালিশপুর থানার পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে প্রাথমিক তথ্য নিয়েছে।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশারেফ হোসেন জানান, এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.