খালিশপুরে জ্বালানী ঠিকাদরকে পিটিয়ে আহত

 

 

দ: প্রতিবেদক

নগরীর খালিশপুরে সৈয়দ ইশতিয়াক আহমেদ শাওন (৩৩) নামে এক জ্বালানী ঠিকাদারকে পিটিয়ে গুরুত্বর জখম করেছে স্থানীয় সন্ত্রাসীরা। এ সময় তার বাড়ি ভিতরে ঢুকে ভাংচুর তার মা ও চাচি, স্ত্রী ও ছোট বোনকে শাররিক লাঞ্চিত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শুক্রবার জুম্মার নামাযের পর এ ঘটনা ঘটে। শাওনকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত শাওন গোপালগঞ্জ সদর থানার মৃত সৈয়দ আক্তার আহমেদের পুত্র। ব্যবসার কাজে বর্তমানে উত্তর কাশিপুর পদ্মা রোডে পরিবারসহ বসবাস করছে।

শাওন জানান, যমুনা তেল কোম্পানির লেবার কন্ট্রাক নিয়ে তার লাইন্স চায় স্থানীয় একয়কটি গ্রæপ। তিনি কাওকে লাইসেন্স দেননি নিজেও টেন্ডারে অংশ গ্রহন করেনি। স্থানীয় শেখ খালেদ নামে এক যুবক তার মের্সাস এ, জামান এন্ড ব্রার্দাস ঠিকাদার প্রতিষ্ঠানের প্যাড ও স্বাক্ষর জাল করে টেন্ডারে অংশ গ্রহন নেয়। এ বিষয়টি তিনি প্রতিবাদ করলে প্রতারক ওই চক্রটি তার উপর ক্ষিপ্ত হয়। ইতিপুর্বে কাশিপুরে তার  বাড়িতে তাকেসহ তার পরিবারকে হুমকি দেয়া হয়েছে কয়েকবার বলে তিনি জানান।

গতকাল জুম্মার নামাজ আদায় করে বাড়ি ফেরার সময় তেতুঁল তলার মোড়ে এলে খালেদের নেতৃত্বে ৮/১০ যুবক তাকে বেধড়ক পেটায়। সন্ত্রসীদের ভয়ে শাওন দৌড়ে পালিয়ে বাসায় ঢুকলে সন্ত্রাসীরা তার বাসায় হামলা করে। এ সময় শাওনের মা, চাচি, স্ত্রী ও ছোট বোনকে মারধর করা হয় বলে জানান শাওন। এ বিষয়ে খালিশপুর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

এ বিষয়ে খালিশপুর থানার ওসি সরদার মোশারেফ হোসেন জানান, লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.