February 21, 2024
আঞ্চলিক

খানজাহান আলী থানা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সড়ক দুর্ঘটনায় আহত

ফুলবাড়ীগেট প্রতিনিধি

শিরোমণির বাদামতলায় ট্রাকের ধাক্কায় মাহেন্দ্রের যাত্রী খানজাহান আলী থানা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও দৌলতপুর দিবা/নৈশ কলেজের অধ্যাপক গাজী মোফাজ্জেল হোসেন গতকাল শনিবার সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে।

জানা গেছে, অধ্যাপক গাজী মোফাজ্জেল হোসেন গতকাল সন্ধ্যায় দৌলতপুর দিবা/নৈশ কলেজ থেকে মাহেন্দ্র যোগে গিলাতলা গাজী পাড়ার বাড়ীতে ফেরার পথে বামাদতলা এলাকায় আসলে পিছন থেকে একটি ট্রাক মাহেন্দ্রটিকে ধাক্কা দিলে গাজী মোফাজ্জেল ছিটকে রাস্তার উপর পড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

পরিবারসূত্রে জানা গেছে, দুর্ঘটনায় মোফাজ্জেলের বাম পা ভেঙ্গে গেছে এছাড়া শরিরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়েছে। এই ঘটনায় ট্রাকটি যাত্রীবাহী মাহেন্দ্রকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। আহত মোফাজ্জেলকে হাসপাতালে মহানগর সহ থানার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ দেখতে আসেন।

এদিকে খানজাহান আলী থানা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক গাজী মোফাজ্জেল হোসেন সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার তার সুস্থতা কামনায় বিবৃতি জানিয়েছেন মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলহাজ্জ শেখ মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক জেড এ মাহমুদ ডন, সাংগঠনিক সম্পাদক কামাল শিকদার, দপ্তর সম্পাদক জিলহাজ হাওলাদার, থানা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক ইসমাইল হোসেন ইমন, গাজী রিপন, আ. কুদ্দুস সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *