কয়রা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশীর মতবিনিময়

কয়রা প্রতিনিধি
আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে প্রতিদ্বন্ধিতা করার লক্ষে কয়রা উপজেলা যুবলীগের সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এস এম শফিকুল ইসলাম গতকাল রবিবার বিকাল ৪টায় কয়রা উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।
মতবিনিময় সভায় তিনি বলেন, আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আমি প্রার্থী হিসাবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করি। আমি দির্ঘদিন কয়রা উপজেলার সকল ইউনিয়নে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন এবং অধিকাংশ জনপ্রতিনিধিসহ আপামর জনসাধারনের সাথে মত বিনিময় করেছি। তারা আমি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হলে বিপুল ভোটে নির্বাচিত করার আশাবাদ ব্যক্ত করেন।
তিনি আরও বলেন, আমি আওয়ামী লীগের মনোনয়ন পেলে কয়রার সকল জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগ ও তার বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দকে সাথে নিয়ে কাজ করে যাব। এবং নির্বাচিত হলে কয়রার ৭টি ইউনিয়নের জনগনকে সাথে নিয়ে প্রত্যন্ত এ জনপদের উন্নয়নে নিরলোসভাবে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা বাগালী ইউপি চেয়ারম্যান আঃ ছাত্তার পাড়, প্যানেল চেয়াম্যান মোস্তফা নাজমুস সাদাত, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাষ্টার হাবিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও কয়রা সদর যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান খোকন, যুবলীগ নেতা ইউপি সদস্য রেজাউল করিম প্রমুখ। মত বিনিময় সভায় জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.