May 27, 2024
আঞ্চলিক

কয়রা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটি গঠন

 

কয়রা প্রতিনিধি

কয়রা উপজেলার উন্নয়নের জন্য ১৯ দফা দাবি আদায়ের লক্ষে কয়রা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার বেলা ১১টায় কয়রা সদরের বলাকা সঙ্গিত একাডেমীর হলরুমে অনুষ্ঠিত সভায় সদস্যদের উপস্থিতিতে সকলের মতামতের ভিত্তিতে কপোতাক্ষ কলেজের প্রভাষক বিদেশ রঞ্জন মৃধাকে সভাপতি ও সাংবাদিক ইমতিয়াজ উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি সাংবাদিক শেখ মনিরুজ্জামান মনু, যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষক অরবিন্দ কুমার মন্ডল,কোষাধাক্ষ্য নিরাপদ মুন্ডা, দপ্তর সম্পাদক মোঃ রাসেল আহমেদ, প্রচার সম্পাদক অমল কৃষ্ণ পিন্টু, সংস্কৃতি বিষয়ক সম্পাদক জি এম রাসেল রানা, ক্রীড়া সম্পাদক মোঃ আলমগীর হোসেন ও কার্য নির্বাহী সদস্যরা হলেন সাংবাদিক মোঃ রিয়াছাদ আলী ও শিক্ষক মোঃ মেসবাহ উদ্দিন।

সভায় কয়রায় টেকসই ভেড়িবাধ নির্মাণসহ অন্যান্য দাবি সমূহ আদায়ের জন্য সকল সদস্যদের আরো আন্তরিকতার সাথে কাজ করার জন্য সিদ্ধান্ত গ্রহন করা হয়। কমিটি গঠন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ ওমর ফারুক, আমিতাভ মন্ডল, মোঃ জাকারিয়া, সুব্রত রপ্তান, মোস্তাফিজুর রহমান, তরিকুল ইসলাম, ইখতিয়ার উদ্দিন তপুসহ সংগঠনের সদস্যবৃন্দ।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *