February 25, 2024
আঞ্চলিক

কয়রায় সম্পত্তি আত্মসাতের চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

 

 

কয়রা প্রতিনিধি

খুলনার কয়রায় পুত্রের নামীয় সম্পত্তি আত্মসাতের চেষ্টার অভিযোগে পিতা ও সহোদর ভ্রাতা এর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন পুত্র। গতকাল রবিবার বেলা ১১টায় কয়রা উপজেলা প্রেসক্লাবে লিখিত সংবাদ সম্মেলন করেছেন ৩নং কয়রা গ্রামের মোঃ মুছাদ্দেক হোসেনের পুত্র কপোতাক্ষ কলেজের ইংরেজী প্রভাষক মোঃ আবুল কালাম আজাদ।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, আমার পিতা মোঃ মুছাদ্দেক হোসেন ও আমার সহোদর ভ্রাতা মোঃ মোশারাফ হোসেন গত ইং ২০১৫ সালে জনৈক সুভাষ চন্দ্র সরদার দিংদের সাথে নিয়ে ছলচাতুরী এবং তঞ্চকতার আশ্রয় নিয়ে দেঃ ১৯৪/১৯৬৫ নং মোকদ্দমায় খুলনার যুগ্ন জেলা জর্জ ৪র্থ আদালতকে ভুল বুঝাইয়া আমার মা, আমার বোন ও আমার নামীয় সম্পত্তি থেকে বঞ্চিত করার জন্য গত ইং ৩১/৩/২০১৫ তারিখ একটি জাল এবং তঞ্চকতা পুর্ন সোলে ডিক্রি করে। আমি বিষয়টি জানার পর অন্যান্য জমির মালিকগন একত্রিত হয়ে বিজ্ঞ আদালত গত ইং ২৯/১১/২০১৫ তারিখ দেঃ ১৯৪/৬৫ নং সোলে ডিক্রির কার্যকারিতা দেঃ ৫৮/২০১৫ নং মামলা নিস্পত্তি না হওয়া পর্যন্ত স্থগিত করেন। এর বিরুদ্ধে বিবাদীগন গত ১৮/২/২০১৬ ইং তারিখ  উক্ত সমপত্তি সহ অন্যান্য সমপত্তি নিয়ে নিষেধাজ্ঞার আবেদন করলে বিজ্ঞ আদালত গত ২৮/৩/২০১৬ ইং তারিখ তাদের আবেদন না মঞ্জুর করেন। এরপর বিবাদীগন ১৯৪/৬৫ নং মামলায় পূর্বে আদালত কর্তৃক  প্রদত্ত ষ্টে অর্ডার ভ্যাকেটের আবেদন করলে আদালত সেটিও নামঞ্জুর করেন।

এভাবে কয়রা মৌজায় এসএ ১০০৪ খতিয়নের ২০৪৮ দাগের ১.৬৫ একর সমপত্তিসহ অন্যান্য সম্পত্তি নিয়ে উচ্চ আদালতে অনেক মামলা বিচারাধীন  রয়েছে। এর পরেও এ সকল ষড়যন্ত্রে ব্যর্থ হয়ে আমার পিতা আমি জীবিত থাকা স্বত্তে¡ও আমাকে মৃত্যু দেখিয়ে জেলা প্রশাসক খুলনার বরাবর গত ইং ২/৪/২০১৯ তাং একটি মৃত্যু সনদ নেওয়ার জন্য আবেদন করেন।

জেলা প্রশাসক উপজেলা নির্বাহী অফিসার কয়রা বরাবর আবেদনকারীর আবেদনের পরিপ্রেক্ষিতে মোঃ আবুল কালাম আজাদ (এ,কে,আজাদ সৈয়দ মোস্তাফিজুর রহমান) এর মৃত্যু সনদ পাইবার জন্য পত্র প্রেরণ করেন। উপজেলা নির্বাহী অফিসার কয়রা সদর ইউপি চেয়ারম্যান বরাবর বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেন।এ ভাবে আমাকে মৃত্যু দেখিয়ে আদালতে মৃত্যু সনদ দাখিল পূর্বক আমাকে আমার নামীয় সম্পত্তি থেকে বঞ্চিত করার গভীর ষড়যন্ত্রে লীপ্ত রয়েছে। আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে আমার নামীয় সম্পত্তি আত্মসাতের এই যড়যন্ত্র  এবং চক্রান্তের বিরুদ্ধে রেহাই পেতে প্রশাসন সহ সকলের নিকট সহযোগিতার দাবি জনাচ্ছি।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *