কয়রায় ভাইস চেয়ারম্যার প্রার্থী নাছিমা আলমের মতবিনিময়

কয়রা প্রতিনিধি

আসন্ন কয়রা উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে পুনরায় প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দিতার আগ্রহ প্রকাশ করেছেন সাবেক (ভারপ্রাপ্ত) উপজেলা চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আলম। এরই লক্ষে গতকাল বুধবার বিকাল ৪টায় উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় তিনি বলেন, বিগত দিনে কয়রার মানুষের পাশে থেকে সব সময় উন্নয়নমুলক কাজ করেছি। পুনরায় প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ গ্রহন করে আবারও সাধারন মানুষের পাশে থাকতে চাই। তিনি নির্বাচিত হতে পারলে কয়রার বেড়িবাধ নিমার্নে অগ্রধাকিার ভিত্তিতে কাজ করার পাশাপাশি ৭টি ইউনিয়নে উন্নয়নমুলক কাজ করার প্রত্যায় ব্যক্ত করেন। এ ছাড়া নারী উন্নয়নে সব সময় কাজ করবেন বলে তিনি জানায়।

নাছিমা আলম কয়রা উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। তিনি ইতিপুর্বে কয়রা উপজেলার দক্ষিন বেদকাশি ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে অতি সুনামের সাথে দায়িত্ব পালন করেন। আগামী উপজেলা নির্বাচনে পুনরায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দিতা করছেন। এ জন্য তিনি কয়রা উপজেলার সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.