কয়রায় জমি-জমার বিরোধে প্রতিপক্ষের হামলায় নিহত ১

 

 

কয়রা প্রতিনিধি

কয়রায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে রজব আলী ঢালী (৫৬) নামের ১ ব্যক্তি প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছে। এ সময় তার ছেলে হাবিবুর রহমানসহ অন্য ৩ জন গুরুতর আহত হন। ঘটনাটি ঘটেছে গত বুধবার বিকালে কয়রা সদর ইউনিয়নের পল্লী মঙ্গল গ্রামে। আহতদের স্থানীয় কয়রা উপজেলা হাসপাতালে ভর্তি করা হলে তাদের অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

গতকাল বৃহস্পতিবার সকালে খুমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রজব আলী ঢালী মারা গেছেন। জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে হামলার শিকার হয়ে তিনি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত অন্যরা হলেন রজব ঢালীর ছেলে হাবিবুর রহমান, মেয়ে শামীমা ও প্রতিবেশী জাহাঙ্গীর আলম।

নিহতের পরিবারের সদস্যরা জানায়, জমি-জমা নিয়ে প্রতিপক্ষের সঙ্গে দীর্ঘদিন ধরে তাদের বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জের  ধরে গত বুধবার রজব আলী ঢালীর বাড়িতে প্রতিপক্ষরা হামলা চালায়। এ সময় রজব আলী ঢালী ও ছেলে-মেয়েসহ ৩ জনকে তারা কুপিয়ে জখম করে। গুরুতর আহত সকলকে ঐ রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সকালে তিনি মারা যান। তার মৃত্যুর প্রতিবাদে প্রকৃত খুনিদের গ্রেপ্তারের দাবিতে বিকালে এলাকার শত শত নারী-পুরুষ কয়রা সদরে বিক্ষোভ মিছিল করে।

কয়রা থানার অফিসার ইনচার্জ তারক বিশ্বাস বলেন,  এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.