July 27, 2024
আঞ্চলিক

কয়রায় জমিজমার বিরোধে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, আটক ১

 

 

কয়রা প্রতিনিধি

খুলনার কয়রায় নজরুল ইসলাম সানা (৫৫) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার সকাল ৭টার দিকে কয়রা উপজেলার ফতেকাটি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নজরুল ইসলাম সানা ওই গ্রামের মৃত আবুল কাশেম সানার ছেলে। এ ঘটনায় সাথে জড়িত সন্দেহে আহসান উল্লাহ নামে এক জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়,জমির সীমানা নিয়ে কয়েকদিন ধরে বৃদ্ধ নজরুল ইসলামের সাথে তার চাচাতো ভাই দবিরুদ্দীনের বিরোধ চলে আসছে। শনিবার সকালে ওই ব্যাক্তিকে তার জায়গায় কেন গোলপাতা রাখা হয়েছে জানতে চাইলে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দবির উদ্দিন ও তার শ্যালক নজরুল মোল্যা বৃদ্ধকে বেধড়ক মারপিট করে। এক পর্যায় নজরুল ইসলাম মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা উদ্ধার করে তাকে হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। ঘটনার পর বৃদ্ধের চাচাতো ভাই দবির উদ্দীন ও তার শ্যালক নজরুল ইসলাম পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দবির উদ্দীনের পুত্র আহসান হাবিব (২০ কে গ্রেফতার করেছে।

কয়রা থানার অফিসার ইনচার্জ তারক বিশ্বাস জানান, জমির সীমানা নির্ধারণকে কেন্দ্র দু’পক্ষের বাক-বিতন্ডার এক পর্যায়ে দবির উদ্দীন ও তার শ্যালক নজরুল মোল্যা ওই বৃদ্ধকে ঘুষি মারলে তিনি মাটিতে পড়ে যান। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়া পথে তাঁর মৃত্যু হয়। বৃদ্ধের লাশ ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছিল বলে জানা যায়।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *