ক্রয়কৃত জমিতে গিয়ে কলারোয়ার এক বৃদ্ধা মহিলা লাঞ্চিত

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

ক্রয়কৃত জমির ফল ফলাদি পাড়তে গিয়ে লাঞ্চিত হয়েছে কলারোয়ার এক বৃদ্ধা মহিলা। এ বিষয়ে কলারোয়া থানায় ৫জনকে বিবাদী করে একটি অভিযোগ পত্র দাখিল করা হয়েছে। অভিযোগ সুত্রে জানা গেছে-কলারোয়া উপজেলার যুগিখালী ইউনিয়নের আরিজুল ইসলাম দেওয়ানের স্ত্রী রিজিয়া বেগম বড় রামভদ্রপুর মৌজায় ২১০ খতিয়ানে ৬৫৭/২২২৭ দাগে ৩শতক জমি ১৭২৭ হেবা দলিল ঘোষণা পত্রমূলে প্রাপ্ত হয়ে বিভিন্ন প্রজাতির গাছ গাছালি রোপন করে শান্তিপূর্ণ ভাবে ভোগ দলখল করে আসছেন।

এরপরে ওই জমির উপর কু-নজর পড়ে রামভদ্রপুর গ্রামের হাবিবার রহমান, ইব্রাহিম, তানজিলা খাতুন, আলমগীর বিশ্বাস, রায়হান হোসেনের। তারা দলবদ্ধ হয়ে ওই জমি জবর দখলের চেষ্টা চালিয়ে আসছে দীর্ঘ দিন ধরে।

বুধবার বেলা সাড়ে ১২টার দিকে রিজিয়া বেগম তার জমিতে গিয়ে লোক দিয়ে গাছ থেকে নারিকেল পাড়ার চেষ্টা করে। এসময় কোন কারণ ছাড়া প্রতিপক্ষ হাবিবার রহমান পূর্ব শত্রæতার জের ধরে বৃদ্ধা মহিলাকে দেখে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। এতে প্রতিবাদ করাতে হাবিবার রহমান ক্ষিপ্ত হয়ে ডাক চিৎকার করে ইব্রাহিম, তানজিলা খাতুন, আলমগীর বিশ্বাস, রায়হান হোসেন কে জড়ো করে বৃদ্ধা মহিলার দিকে তেড়ে এসে লাঞ্চিত করে। এসময় তারা গালি গালাজ করে খুন জখমের হুমকি প্রদান করে চলে যায়। এতে ওই বৃদ্ধা মহিলা ভীত সশস্ত্র হয়ে পড়ে। পরে এলাকাবাসীর সাথে কথা বলে কলারোয়া থানায় একটি অভিযোগ দিয়েছেন বলে জানান রিজিয়া বেগম।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.