February 25, 2024
আঞ্চলিক

ক্যান্সারে আক্রান্ত কলেজছাত্রী নিশি বাঁচতে চায়, সাহায্যের আবেদন

খবর বিজ্ঞপ্তি

টাকার অভাবে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে কলেজ ছাত্রী এনা আক্তার নিশি (২০)। সে খুলনার খালিপুরের মাওলানা ভাষানী বিদ্যাপিঠের একাদশ শ্রেণীর ছাত্রী ও খালিশপুর পুরাতন হাউজিং কলোনীর বাসিন্দা দরিদ্র ইজিবাইক চালক হেলাল উদ্দিনের মেয়ে।

নিশির পিতা হেলাল উদ্দিন বলেন, গত কয়েক দিন যাবৎ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিল সে। সম্প্রতি ডাক্তারা জানান সে দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত। বর্তমানে তাকে ঢাকার একটি বেসরকারি হাসপালে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসার খরচ ব্যায়বহুল। যা বহন করা আমার পক্ষে একেবারে অসম্ভব। আমি ইজিবাইক চালিয়ে যে অর্থ উপার্জন করি তাই দিয়ে সংসার চালাতে গিয়ে হিমশিম খেতে হয়।

তিনি আরও বলেন, আমার মেয়ে নিশি যাতে পৃথিবূর আলো দেখতে পারে সকলের মধ্যে বেঁচে থাকতে পারে তার জন্য সমাজের বিত্তবান ও দায়িত্বশীল ব্যক্তিদের কাছে সাহায্যের আকুতি জানাচ্ছি।

তার সহপাঠি মৌসুমি বলেন, আমাদের সহপাঠি নিশি মেধাবি ছাত্রী। বর্তমানে সে ঢাকার একটি বেসরকারি হাসপালে চিকিসাধীন। তার চিকিসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন যা তার পরিবারের বহন একেবারে অসম্ভব। আমারা তার চিকিৎসার খরচ যোগাড় করার জন্য চেষ্টা করছি। মানুষের দারে দারে যাচ্ছি।

ক্যান্সারে আক্রান্ত সহপাঠির জীবন বাঁচাতে আকুতি জানিয়ে মৌসুমি আরো বলেন, এমন কঠিন পরিস্থিতিতে নিশিকে সুস্থ করতে, তার জীবন বাঁচাতে দেশের সামর্থ্যবান, দানবীর, বিত্তবান ও মানবিক মানুষের কাছে সহযোগিতা কামনা করছি। সাহায্য পাঠানোর ঠিকানা: বিকাশ ও যোগাযোগ নাম্বার: ০১৭৭৩৩২৫৯৮৭ (মৌসুমি)।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *