কোহলি-আনুশকার ঘর আলো করে এল কন্যা সন্তান

কন্যা সন্তান নাকি সৌভাগ্যের প্রতীক। বিরাট কোহলি আর আনুশকা শর্মার ঘরে প্রথম সন্তানই এল সৌভাগ্য হয়ে। সোমবার বিকেলে মুম্বাইয়ে কন্যা সন্তান জন্ম দিয়েছেন আনুশকা।

বাবা হবেন বলে আগেভাগেই প্রস্তুতি নিয়ে রেখেছিলেন কোহলি। অ্যাডিলেডে অস্ট্রেলিয়ার সফরের প্রথম টেস্ট খেলেই পিতৃত্বকালীন ছুটি নিয়ে ভারতে ফিরে আসেন তিনি।

খেলার চেয়ে স্ত্রীর এই কঠিন সময়ে পাশে থাকাটাকেই বেশি গুরুত্বপূর্ণ মনে করেছেন ভারতীয় দলপতি। এ নিয়ে বেশ সমালোচনাও হয়েছে। কিন্তু প্রথম সন্তান আসছে পৃথিবীতে, সমালোচনায় কান দেয়ার সময় কই!

গর্ভবতী স্ত্রীকে এক মুহূর্তের জন্যও একা থাকতে দিতে রাজি হননি কোহলি। গত কয়েকদিনে বেশ কয়েকবার হাসপাতালে আসা-যাওয়া করতে দেখা গেছে এই যুগলকে। অবশেষে আসল সুখবর।

কোহলি নিজেই সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে জানিয়েছেন বাবা হওয়ার খবরটি। সোমবার নিজের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে ভারতীয় অধিনায়ক লিখেছেন, ‘শিহরণ নিয়ে আপনাদের জানাচ্ছি যে, আমাদের ঘরে আজ বিকেলে এক কন্যা সন্তান এসেছে। আপনাদের ভালোবাসা, আশীর্বাদ এবং শুভকামনার জন্য সবাইকে ধন্যবাদ জানাতে চাই।’

‘আনুশকা এবং শিশুসন্তান উভয়েই সুস্থ আছে। জীবনের নতুন এক অধ্যায় শুরু করতে পেরে আমরা নিজেদের ধন্য মনে করছি। আশা করি, এই সময়টায় আমাদের একান্ত সময়কে আপনারা শ্রদ্ধার চোখে দেখবেন। সবাইকে ভালোবাসা, বিরাট।’

প্রসঙ্গত, ২০১৭ সালের ১১ ডিসেম্বর বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ভারতীয় ক্রিকেটের সুপারস্টার বিরাট কোহলি। গত বছরের আগস্টে আনুশকার গর্ভবতী হওয়ার খবর লোকসম্মুখে আসে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *