May 19, 2024
আঞ্চলিক

কোন আবাসিক হোটেলে জুয়া, মাদক ও দেহ ব্যবসা চলবেনা

মতবিনিমকালে কেএমপি কমিশনার

 

দ: প্রতিবেদক

খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ভারপ্রাপ্ত) সরদার রকিবুল ইসলাম বলেছেন, খুলনা মহানগরীকে একটি ক্লিন সিটি হিসেবে গড়ে তুলতে প্রয়োজন রাজনৈতিক কমিটমেন্ট। আজ দেশে সেই রাজনৈতিক কমিটমেন্ট বিদ্যমান। সেকারনেই সিটি মেয়র এবং সংসদ সদস্যসহ খুলনার রাজনৈতিক নেতৃবৃন্দের সহযোগিতায় নগরীতে মাদক, জুয়া, ট্রাফিক ব্যবস্থা নিয়ন্ত্রণে এনে আইন শৃংখলা ঢেলে সাজাতে আমরা সক্ষম হয়েছি। একই সাথে হাসপাতাল এবং বিআরটিএ থেকে দালাল চক্র উচ্ছেদ করেছি।

গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় সদর থানায় নগরীর হোটেল ব্যবসায়ীদের মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এবার নগরীর আবাসিক হোটেলগুলিতে অভিযান চালানো হবে। সেখানে যাতে কোন ধরনের মাদক, জুয়া ও পতিতাবৃত্তি না হয় সেদিকে সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

তিনি হোটেল ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, কোন আবাসিক হোটেলে জুয়া, মাদক ও দেহ ব্যবসা চলবে না। অসৎ পথে অর্থ উপার্জন না করে সৎ ভাবে ব্যবসা করতে হবে। আমরা চাই আমাদের সবার সন্তান যেন কোন ধরনের অনৈতিক আয়ে উর্পাজিত অর্থে মানুষ না হয়। সেজন্যে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, এই মতবিনিময়ের পরে যদি কোন হোটেল ব্যবসায়ী মাদক, জুয়া আর পতিতা বৃত্তির অভিযোগে গ্রেফতার হয় তাকে ২০১২ সালের মানব পাচার আইনে কঠিন শাস্তির ব্যবস্থা করা হবে। তিনি সমাজের সকলের প্রতি আহবান জানিয়ে বলেন, আসুন আমরা সকলে মিলে খুলনাকে একটি আধুনিক তিলোত্তমা নগরীতে পরিণত করি।

এসময় বক্তব্য আরও রাখেন, ডেপুটি পুলিশ কমিশনার দক্ষিণ মো. এহসান শাহ, ডেপুটি পুলিশ কমিশনার গোয়েন্দা বিএম নুরুজ্জামান বিপিএম, সহকারী ডেপুটি পুলিশ কমিশনার এস এম শাকিলুজ্জামান, খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম হাবিব, খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগসহ বিভিন্ন হোটেল ব্যবসায়ীরা।

এসময় উপস্থিত ছিলেন সহকারী ডেপুটি পুলিশ কমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু, সহকারী পুলিশ কমিশনার আবুল খায়ের ফকির, সহকারি পুলিশ কমিশনার (গোয়েন্দা) এস এম কামরুজ্জামান পিপিএম, সহকারি পুলিশ কমিশনার (গোয়েন্দা) আরিফুল ইসলাম, সোনাডাঙ্গা মডেল থানার অফিসার্স ইনচার্জ মমতাজুল হক, অফিসার্স ইনচার্জ (গোয়েন্দা) এম এম মিজানুর রহমান। সভা পরিচালনা করেন সদর থানার অফিসার্স ইনচার্জ মো. হুমায়ূন কবীর।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *