February 25, 2024
আঞ্চলিক

  কেশবপুর উপজেলা আ’লীগের উদ্যোগে শোক দিবস উদযাপন কমিটি গঠন

কেশবপুর (যশোর) প্রতিনিধি

কেশবপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে এক প্রস্তুতি সভা শুক্রবার সকালে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টুর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপি।

সভায় সর্বসম্মতিক্রমে সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপি-কে আহŸায়ক, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, ইউনিয়ন পরিষদের সকল দলীয় চেয়ারম্যান, সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকদের সদস্য নির্বাচন করে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন কমিটি গঠন করা হয়েছে।

উল্লেখ্য, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, কালোব্যাচ ধারণ, দোয়া মাহফিল, শোক র‌্যালী, আলোচনা সভা ও গণভোজের কর্মসূচী গ্রহণ করা হয়।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *