কেশবপুরে স্কুলের পিকনিক বাস পুকুরে পড়ে শিশু নিহত

দক্ষিণাঞ্চল ডেস্ক

যশোরের কেশবপুর উপজেলার শ্রীরামপুরে গতকাল সোমবার পিকনিকের বাস দুর্ঘটনায় সাব্বির নামে ৫ বছরের এক শিশু নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ১৪ জন। আহতদের মধ্যে ৭জনকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সাতক্ষীরার আগরদাড়ী থেকে আসা পিকনিকের বাসটি খুলনার মংলা যাওয়ার পথে শ্রীরামপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাছের ঘেরে পড়ে গেলে এ হতাহতের ঘটনা ঘটে।

কেশবপুর উপজেলার ত্রিমোহিনী ইউনিয়ন পরিষদের সদস্য আজিজুর রহমান জানান, সাতক্ষীরার আগরদাড়ি এলাকার অর্ধশত নারী, পুরুষ, শিশু একটি বাসে করে খুলনার মংলায় পিকনিকে যাচ্ছিলেন। সকাল ৮টার দিকে বাসটি শ্রীরামপুরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাছের ঘেরে পড়ে যায়। সাথে সাথে স্থানীয়রা উদ্ধারকাজ শুরু করেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে উদ্ধারকাজে অংশ নেয়। ৫ বছরের একটি শিশু ছাড়া বাকি সবাইকে জীবিত উদ্ধার করা হয়েছে বলে জানান আজিজুর রহমান।

দুর্ঘটনায় সাব্বির নামে এক শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কেশবপুর থানার ওসি মোহাম্মদ শাহীন। তিনি জানান, আহতদের মধ্যে ৭ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.