কেশবপুরে জনস্বার্থে নির্মিত রাস্তা নিয়ে ষড়যন্ত্রের অভিযোগ

কেশবপুর (যশোর) প্রতিনিধি

কেশবপুরে জনস্বার্থে নির্মিত রাস্তা নিয়ে ষড়যন্ত্রের অভিযোগ পাওয়া গেছে। প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে উপজেলার সন্যাসগাছা গ্রামের মৃত কোমর উদ্দীন জোয়াদ্দারের পূত্র আব্দুল জেয়াদ্দার তাঁর আঙ্গিনায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে বলেন, তিনি-সহ তার প্রতিবেশী ৯টি পরিবারের বাড়ি থেকে বের হওয়ার রাস্তা অপর প্রতিবেশী মৃত সামসুর জোয়াদ্দারের পূত্র গফ্ফার জোয়াদ্দার, গোলাম রসুল জোয়াদ্দার ও মোস্ত জোয়াদ্দার পারিবারিক বিরোধের জের ধরে প্রায় ১৩ মাস পূর্বে বন্ধ করে দেয়।

যে কারণে তিনি-সহ ৯টি পরিবার বিভিন্ন মানুষের বাড়ির উঠান দিয়ে নিদারুণ কষ্টের মধ্যদিয়ে যাতায়াত করতে থাকে। ৩০/৪০ বছর পূর্বের ঐ রাস্তাটি উদ্ধার করতে তিনি গৌরীঘোনা ইউনিয়ন পরিষদে আবেদন করেন। যার নং ০৪/২০১৭। কিন্তু ইউনিয়ন পরিষদ বার বার নোটিশ প্রদান করার পরও গফ্ফার জোয়াদ্দার ও তার ভাইয়েরা হাজির হয় নাই। যার ফলে জনস্বার্থে গৌরীঘোনা ইউনিয়ন পরিষদ গত ২ ফেব্রæয়ারী রাস্তাটি উদ্ধার করে ইটের সোলিং করে দেয়। এ সময় গৌরীঘোনা ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান ও ইউপি সদস্য জিয়াউর রহমান উপস্থিত ছিলেন। কিন্তু গফ্ফার জোয়াদ্দার গং বিষয়টি ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য কেশবপুর থানায় একটি কাল্পনিক অভিযোগ করে।

যে বিষয়ে দৈনিক গ্রামের কাগজ-সহ কয়েকটি পত্রিকায় “কেশবপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক রাস্তা নির্মাণের অভিযোগ” শিরোনামে মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশিত হয়। সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি-সহ ৯টি পরিবার উপস্থিত সকলে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সংবাদ সম্মেলনে গৌরীঘোনা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইউপি সদস্য জিয়াউর রহমানও উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.