কেরানীগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট ভাই-বোন

দক্ষিণাঞ্চল ডেস্ক
বাবার সঙ্গে মোটর সাইকেলে করে স্কুল থেকে বাসায় ফেরার পথে বেপরোয়া ট্রাকের চাকায় পিষ্ট হয়েছে ভাই-বোন; দুর্ঘটনায় আহত হয়েছেন তাদের বাবা। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টায় ঢাকার কেরানীগঞ্জের রাজেন্দ্রপুরের মোল­ারপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে দক্ষিণ কেরাণীগগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহ জামান জানিয়েছেন। নিহতরা হল ফাতিমা আফরিন (১০) এবং তার ভাই আফসার হোসেন (৮)। ফাতিমা হাসনাবাদের কসমোপলিটন ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে পঞ্চম শ্রেণিতে আর আফসার একই স্কুলের তৃতীয় শ্রেণিতে পড়ত।
ওসি শাহ জামান বলেন, ডালিম হোসেন সকাল সাড়ে ১১টার দিকে স্কুল থেকে দুই সন্তানকে মোটর সাইকেলে নিয়ে বাসায় ফিরছিলেন। মোল­ারপুল এলাকায় একটি ট্রাক মোটর সাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দিলে ডালিম ছিটকে দূরে পড়ে যান, আর ট্রাকটি শিশু দুটির ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় তারা। তাদের স্কুল ব্যাগ রাস্তার ছড়িয়ে ছিল।
ডালিম হোসেনকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে হয়েছে বলে জানান তিনি। তার অবস্থা আশঙ্কাজনক নয়। দুর্ঘটনার পর পুলিশ ট্রাকটি জব্দ করলেও চালক ও তার সহকারী পালিয়ে গেছে। ওসি শাহ জামান বলেন, দুর্ঘটনার পরই স্থানীয়রা ও স্কুলের শিক্ষার্থীরা সড়কে নেমে বিক্ষোভ দেখায়। তবে পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.