কেন্দ্রীয় ছাত্রদল নেত্রী রুমা কারামুক্ত

দক্ষিণাঞ্চল ডেস্ক
নাশকতার মামলায় জামিন পেয়ে কারামুক্ত হয়েছেন ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক আরিফা সুলতানা রুমা। গতকাল মঙ্গলবার বিকালে তিনি কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন বলে কারা কর্তৃপক্ষ জানিয়েছে।
কাশিপুর কেন্দ্রীয় মহিলা কারাগারের জেলার সালমা বেগম জানান, সোমবার রাতে তার জমিনের কাগজপত্র কারাগারে আসে। তা যাচাই-বাছাই করে মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে তাকে মুক্তি দেওয়া হয়। গত বছরের ১৭ নভেম্বর তাকে ঢাকা থেকে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে স্থানান্তর করা হয়েছিল।
বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবীর খান বলেন, গত বছরের ১৪ নভেম্বর ওই সংঘর্ষে পুলিশের একটি পিকআপ ভ্যানসহ দুটি গাড়ি অগ্নিসংযোগ এবং গাড়ি ভাংচুরের ঘটনায় পল্টন থানায় রুমার বিরুদ্ধে মামলা হয়। এ মামলায় ১৬ নভেম্বর তাকে হাই কোর্ট এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরদিন ১৭ নভেম্বর তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে স্থানান্তর করা হয়।
ওই ঘটনায় তার বিরুদ্ধে পল্টন থানায় নাশকতার তিনটি মামলা রয়েছে। সোমবার রুমা হাই কোর্ট থেকে ওই মামলাগুলোতে জমিন পান। মুক্তির পর রুমা ঢাকার আজিমপুরের বাসায় চলে গেছেন বলে জানান শায়রুল।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.