কেইউজে’র সাধারণ সভা অনুষ্ঠিত

খবর বিজ্ঞপ্তি
খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’র সাধারণ সভা গতকাল শনিবার বেলা এগারোটায় খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবির বালু মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ইউনিয়নের সভাপতি এস এম জাহিদ হোসেন-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভা সঞ্চালনা করেন ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম।
সভার শুরুতে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান,জাতীয় চার নেতা, পচাত্তরের ১৫ আগষ্টে ঘাতকের বুলেটে নিহত বেগম ফজিলাতুন নেছা মুজিবসহ পরিবারের অন্যান্য সদস্য এবং মুক্তিযুদ্ধে যারা জীবন উৎসর্গ করে আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন তাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। সভায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ও মহাজোট প্রার্থীদের নিরঙ্কুশ বিজয়ে আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানানো হয়।
সভায় ইউনিয়নের নির্বাচন আগামী ১৭ ফেব্রুয়ারী রবিবার করার সিদ্ধান্ত নেয়া হয় এবং নির্বাচন কমিশনের নাম সাধারণ সভায় অবগত করা হয়। যারা আবার পেশায় ফিরে এসেছেন তাদের ইউনিয়নের সদস্য পদ ফিরিয়ে দেয়া এবং নির্বাহী কমিটির সভায় যাদের ইউনিয়নের সদস্য পদ প্রদান করা হয় তাদের নামের তালিকা অবহিত করা হয়। সভায় ইউনিয়নের সদস্য হেদায়েৎ হোসেন মোল্লাকে গ্রেফতারের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ এবং মামলা থেকে অব্যাহতি দেওয়ার জোর দাবি জানানো হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.