April 25, 2024
আঞ্চলিক

কেইউজে’র সভাপতির বড় ভাইয়ের ইন্তেকাল : শোক

খবর বিজ্ঞপ্তি

খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) এর সভাপতি, খুলনা প্রেস ক্লাবের নির্বাহী সদস্য, দৈনিক দেশসংযোগ পত্রিকার সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ এর বড় ভাই জাহাঙ্গীর আলম রাজা (৬১) শনিবার রাত ৩টা ১০ মিনিটে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি … রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তিনি দুর্ঘটনায় আহত হয়ে দীর্ঘদিন ধরে চিকিৎসাধীন ছিলেন। গতকাল শনিবার বাদ জোহর গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাশপুর ঈদগাহ ময়দানে তার নামাজে জানাজা শেষে স্থানীয় পৌরসভা কবরস্থানে তাকে দাফন করা হয়।

খুলনা প্রেস ক্লাব : গভীর শোক প্রকাশ, শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা প্রেসক্লাবের  সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজাসহ নির্বাহী পরিষদের সদস্যবৃন্দ।

কেইউজে : গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বিএফইউজের নির্বাহী সদস্য মো. সাঈয়েদুজ্জামান সম্রাট, সহ-সভাপতি মো. হুমায়ুন কবীর ও মহেন্দ্র নাথ সেন, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা। অনুরূপ বিবৃতি দিয়েছেন বিএফইউজের নির্বাহী সদস্য এসএম ফরিদ রানা।

কেসিআরএ : বিবৃতিদাতারা হলেন কেসিআরএ’র সভাপতি এইচ এম আলাউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি কাজী শামীম আহমেদ, সহ-সভাপতি ডিএম রেজা সোহাগ, এস এম কামাল হোসেন ও সুমন আহমেদ, সাধারণ সম্পাদক সোহাগ দেওয়ান, যুগ্ম-সম্পাদক বিমল কুমার সাহা, সহ-সাধারণ সম্পাদক নূর হাসান জনি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাকসুদ আলী, কোষাধ্যক্ষ এমএ জলিল, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম নূর, প্রচার সম্পাদক জয়নাল ফরাজী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আল মাহমুদ প্রিন্স, পাঠাগার সম্পাদক শিশির রঞ্জন মলি¬ক, কার্যনির্বাহী সদস্য আসাদুজ্জামান রিয়াজ, হুমায়ুন কবীর, আলমগীর হান্নান, আহমদ মুসা রঞ্জু, কামরুল হোসেন মনি ও মামুন খান।

খুলনা টিভি ক্যামেরা জার্নালিস্ট : বিবৃতি দিয়েছেন সভাপতি আবু সাঈদ, সহ-সভাপতি শাহজালাল মোল্লা মিলন, সাধারণ সম্পাদক হাসান আল মামুন, যুগ্ম সম্পাদক আমির সোহেল, কোষাধ্যক্ষ আরিফ বিল্লাহ নির্বাহী সদস্য নিয়ামুল হোসেন কচি, মেহেদী হাসান পলাশ, রকিবুল ইসলাম মতি, আজিজুল ইসলাম, খায়রুল আলম, জাকারিয়া হোসেন তুষার, শেখ জুয়েল, আরাফাত হোসেন অনিক, আমিনুর রহমান নিউটন, মনিরুল ইসলাম সাগর, সোহেল, শেখ রাসেল, সুদীপ, রফিক আলী প্রমুখ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *