কুয়েট পরিদর্শনে হংকং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর

খবর বিজ্ঞপ্তি

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) পরিদর্শন করেছেন হংকং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. গ্যাং-হাও চ্যান। গতকাল রবিবার কুয়েট পরিদর্শনকালে তিনি বিকাল সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর এর কার্যালয়ে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন এর সাথে এক সভায় মিলিত হন।

সভায় বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস-চ্যান্সেলর ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর,  সিভিল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন ও আইডিএম এর পরিচালক প্রফেসর ড. কাজী হামিদুল বারী, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জি এম শহিদুল আলম উপস্থিত ছিলেন। এর আগে সকাল ১০টায় ইনস্টিটিউট অব ডিজাস্টার ম্যানেজমেন্ট (আইডিএম) পরিদর্শন করেন হংকং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. গ্যাং-হাও চ্যান।

এসময় বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস-চ্যান্সেলর ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর, ইউআরপি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ মোস্তফা সারোয়ার, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. কাজী এ বি এম মহিউদ্দিন, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. খন্দকার মাহবুব হাসানসহ আইডিএম এর অন্যান্য শিক্ষকগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, হংকং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. গ্যাং-হাও চ্যান কুয়েটে আইডিএম-এ এমএসসি ইন স্যানিটেশন কোর্স চালুর সম্ভ্যতার বিভিন্ন বিষয় পর্যালোচনা করেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.