কুয়েটে ৬ষ্ঠ আন্তর্জাতিক সম্মেলন শুরু শনিবার

খবর বিজ্ঞপ্তি

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) ওয়েস্টসেফ-২০১৯ “সিক্সথ ইন্টারন্যাশনাল কনফারেন্স অন ইন্টিগ্রেটেড সলিড ওয়েস্ট এন্ড ফিক্যাল ¯øাজ ম্যানেজমেন্ট ইন সাউথ-এশিয়ান কানট্রিস” শীর্ষক দুই দিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলন আগামী ২৩-২৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হবে।

২৩ ফেব্রুয়ারী শনিবার সকাল ৯টায় স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টারে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, চিফ প্যাট্রোন হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন এবং সভাপতিত্ব করবেন সম্মেলনের চেয়ার ও কুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর।

২৩ এবং ২৪ ফেব্রুয়ারী প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কক্ষে অনুষ্ঠিত হবে ১২টি প্যারালাল টেকনিক্যাল সেশন, ৩টি কী-নোট সেশন। সম্মেলনে মোট ৩টি কী-নোট পেপার, ১টি থীম পেপার ও ৭৭টি কারিগরী পেপার উপস্থাপিত হবে এবং সেরা ৩টি পেপারকে প্রফেসর ড. মোহাম্মদ হারুনুর রশীদ বেষ্ট পেপার এ্যাওয়ার্ড প্রদান করা হবে। ২ দিন ব্যাপী ওয়েস্টসেফ-২০১৯ আন্তর্জাতিক সম্মেলনে জার্মানী, ইটালী, নেপাল, ভারত ও জিম্বাবুয়ের ৪৫ জনসহ ২০০ জন খ্যাতনামা বিজ্ঞানী, গবেষক, প্রকৌশলী, প্রযুক্তিবিদ, শিক্ষাবিদ, পেশাজীবী ও নীতিনির্ধারকগণ উপস্থিত থাকবেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.