April 26, 2024
আঞ্চলিক

কুয়েটে ‘প্রকিউরমেন্ট ম্যানেজমেন্ট ইন পাবলিক সেক্টর’ শীর্ষক কর্মশালা

 

 

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর আয়োজনে দিনব্যাপী “প্রকিউরমেন্ট ম্যানেজমেন্ট ইন পাবলিক সেক্টর” শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল ০৯ টায় বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ভবনস্থ ডিস্্ট্যান্স লার্নিং থিয়েটারে অনুষ্ঠিত ওয়ার্কশপের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন।

এসময় তিঁনি বলেন, “আইনের মধ্যে থেকে অর্থের সঠিক ব্যবহার নিশ্চিত করতে হবে, তাহলে বিশ^বিদ্যালয়ের উন্নয়ন করা সম্ভব হবে। কেনাকাটার ক্ষেত্রে বিশ^বিদ্যালয়ের স্বার্থকে বড় করে দেখতে হবে এবং কোয়ালিটির সাথে কখনও আপস করা যাবে না”।

কর্মশালায় বিশেষজ্ঞ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা কমিশনের সাধারণ অর্থনীতি বিভাগের যুগ্ম প্রধান খন্দকার আহসান হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড. কে এম আজহারুল হাসান। কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীনবৃন্দ, ইনস্টিটিউট পরিচালকবৃন্দ, বিভাগীয় প্রধানগণ, পরিচালকগণ, দপ্তর প্রধানগণ, শাখা প্রধানগণ এবং প্রকিউরমেন্ট এর সাথে সংশ্লিষ্ট শিক্ষক ও কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *