কুয়েটের প্রকৌশলী মামুনুর রশিদ পিইঞ্জ ডিগ্রী অর্জন করায় ফুলেল শুভেচ্ছা

খানজাহান আলী থানা প্রতিনিধি

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(কুয়েট) প্রধান প্রকৌশলী,  ইঞ্জিনিয়ার এ. বি. এম. মামুনুর রশিদ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) এর স্বায়ত্ত¦শাসিত অঙ্গ বাংলাদেশ প্রফেশনাল ইঞ্জিনিয়ার রেজিস্ট্রেশন বোর্ড (বিপিইআরবি) কর্তৃক প্রফেশনাল ইঞ্জিনিয়ারিং (পি. ইঞ্জ.) ডিগ্রী অর্জন করেছেন। প্রকৌশলী এ. বি. এম. মামুনুর রশিদ প্রফেশনাল ইঞ্জিনিয়ারিং ডিগ্রী অর্জন করায় গতকাল সোমবার সকাল সাড়ে ১১টায় প্রধান প্রকৌশলী-এর কার্যালয়ের পক্ষ থেকে তাকে সংবর্ধনা ও শুভেচ্ছা জানায়।

এ সময় তত্ত¡াবধায়ক প্রকৌশলী ড. মোঃ জুলফিকার হোসেন, সিনিয়র ইন্সট্রুমেন্ট ইঞ্জিনিয়ার জি. এম. মাহফুজুর রহমান, নির্বাহী প্রকৌশলী মোঃ আসলাম পারভেজ, নির্বাহী প্রকৌশলী হুসাইন মুহাম্মদ এরশাদ এবং নির্বাহী প্রকৌশলী শেখ আবু হায়াত সহ সকল কর্মর্কতা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য প্রকৌশলী এ. বি. এম. মামুনুর রশিদ খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হতে ১৯৮৮ইং সালে বিএসসি ইঞ্জিনিয়ারিং এবং ২০০৫ইং সালে একই বিশ্ববিদ্যালয় হতে এমএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রী অর্জন করেন। তিনি ১৯৯০ইং সালে তদানীন্তন বাংলাদেশ ইনস্টিটিউট অব টেকনোলজি (বিআইটি), খুলনায় সহকারী ইনস্টিটিউট প্রকৌশলী হিসাবে যোগদান করে ২০০২ইং সালে নির্বাহী প্রকৌশলী পদে পদোন্নতি লাভ করেন। ২০০৭ইং সালে তিনি খুলনা প্রকৌশলী ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে তত্ত¦াবধায়ক প্রকৌশলী হিসেবে যোগদান করে ২০১২ইং সালে প্রধান প্রকৌশলী পদে পদোন্নতি লাভ করে অদ্যাবধি সুনামের সাথে দায়িত্ব পালন করছেন। তিনি আইইবি এর একজন লাইফ ফেলো।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.