কুষ্টিয়ায় নিহত আনসার সদস্যের পরিবারকে ৫ লাখ টাকার চেক প্রদান

তথ্য বিবরণী
মহাপরিচালক, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পক্ষ থেকে আনসার ও ভিডিপি খুলনা রেঞ্জের পরিচালক মোল্লা আমজাদ হোসেন পিএএম তাঁর কার্যালয়ে কুষ্টিয়া জেলার দৌলতপুরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দায়িত্ব পালনকালে নিহত আনসার সদস্য মোঃ আজিজ খলিলের পরিবারকে ৫ লাখ টাকার চেক প্রদান করেন।
চেক প্রদানকালে সাংবাদিকদের উদ্দেশ্যে রেঞ্জ পরিচালক বলেন, সরকার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বর্তমানে আনসার বাহিনী আর পিছিয়ে নেই। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অন্যান্য আইনশৃক্সখলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি ৪ লাখ ৮২ হাজার অধিক জনবল দায়িত্ব পালন করেছে। এর মধ্যে খুলনা রেঞ্জের আনসার সংখ্যা ছিল ৫৮ হাজার ২০ জন। উক্ত আনসার সদস্য কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণ করায় তাৎক্ষনিকভাবে তার পরিবারকে ১ লক্ষ টাকা অনুদান দেয়া হয়। এছাড়া তাকে মরণোত্তর পদক প্রদান এবং তার পরিবারকে দীর্ষমেয়াদী আর্থিক সুবিধা প্রদানের প্রস্তাব অধিদপ্তরে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকালে ২৯ ডিসেম্বর ২০১৮ মোঃ আজিজ খলিল দায়িত্বপালনের উদ্দেশে উপজেলায় যাওয়ারপথে দুর্বৃত্তের আক্রমণে নিহত হন। পরে তিনি নিহত পরিবার সদস্যদের হাতে পাঁচ লাখ টাকার চেক তুলে দেন। আনসার ও ভিডিপি খুলনার পরিচালক শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং মৃত ব্যক্তির আত্মার মাগফিরাত কামনা করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *