February 21, 2024
জাতীয়

কিশোর হত্যা: ভাই-ব্রাদার্স গ্রুপের ৬ সদস্য আটক

দক্ষিণাঞ্চল ডেস্ক

গাজীপুর সিটি করপোরেশনের রাজদীঘির পাড় এলাকায় নুরুল ইসলাম হত্যার ঘটনায় কিশোর গ্যাং ভাই-ব্রাদার্স গ্র“পের ছয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার রাতে গাজীপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয়।

আটক সদস্যরা হলেন- গাজীপুরের জামতলা এলাকার আব্দুল ওয়াদুদ পাটোয়ারীর ছেলে সুজন পাটোয়ারী (১৭), শ্রীপুর উপজেলার পটকা এলাকার মনু মিয়ার ছেলে সৌরভ মিয়া (২১), কালীগঞ্জ উপজেলার বনগ্রাম এলাকার মহসিন সিকদারের ছেলে জোবায়ের হোসেন (১৭), কিশোরঞ্জের হোসেনপুর উপজেলার সুরাটি এলাকার বাদল মিয়ার ছেলে রাসেল মিয়া (১৮), সিরাজগঞ্জের শাহাজাদপুর উপজেলার জুগনিদাই এলাকার শামীম হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (১৭) ও জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ডালবাড়ী এলাকার খায়রুল শেখের ছেলে শেখ আমির হামজা (১৯)।

র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সারওয়ার বিন কাশেম জানান, গত ৩ সেপ্টেম্বর বিকেলে রাজদীঘির পাড় এলাকায় নুরুল ইসলাম (১৬) নামে এক কিশোরকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় কিশোর গ্যাং ভাই-ব্রাদার্স গ্র“পের প্রধান রাসেল মিয়াসহ ৬ সদস্যকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে তিনটি চাপাতি, তিনটি চাকু, পাঁচটি মোবাইল ফোন ও নগদ ৮০২০ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, এলাকায় আধিপত্য বিস্তারের জন্য এই গ্র“প গঠন করে একদল কিশোর। ঘটনার দিন রাসেল মিয়ার নেতৃত্বেই গ্র“পের অন্য সদস্যরা ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে নুরুল ইসলামকে হত্যা করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথাও স্বীকার করেছে।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *