কিশোরগঞ্জে নবীকে কটূক্তির অভিযোগে কারাগারে

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

ওয়াজ মাহফিলে মহানবী (সা.) সম্পর্কে কটূক্তির অভিযোগে কিশোরগঞ্জে এক ব্যক্তিকে ধরে পুলিশে দিয়েছে এলাকাবাসী। রোববার রাতে কটিয়াদি উপজেলা সদরে তাকে আটক করে পিটুনি দিয়ে পুলিশে দেয় জনতা। গতকাল সোমবার মামলা করে জ্যেষ্ঠ বিচারিক হাকিম বেগম ওবায়দা খানমের আদালতে হাজির করলে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়। আটক মাওলানা হাবীবুর রহমান রেজভী (৫৪) উপজেলার গোয়াতলা গ্রামের গ্রামের বাসিন্দা।

আদালতের জিআরও এএসআই মো. সোহরাওয়ার্দী বলেন, আদালতে রেজভীর পক্ষে কেউ জামিনের আবেদন করেননি। এ ঘটনায় তার বিরুদ্ধে দায়ের করা মামলায় অভিযোগ করা হয়, স¤প্রতি একটি ওয়াজ মাহফিলে মাওলানা হাবীবুর রহমান রেজভীর একটি বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ওই বক্তব্যে তিনি মহানবী (সা.) সম্পর্কে কটূক্তি করেছেন বলে অভিযোগ উঠেছে।

এএসআই সোহরাওয়ার্দী বলেন, রোববার রাতে কটিয়াদি উপজেলা সদরে গেঞ্জিমহলে হাবীবুর রহমানকে দেখে এলাকার লোকজন তাকে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় ধর্মীয় অনুভুতিতে আঘাতের অভিযোগ তুলে কাজীরচর ফয়জুল উলুম মাদ্রাসার মুহতামিম ও কাজীরচর জামে মসজিদের ইমাম মুফতি মাওলানা ইসমাঈল হোসেন বাদী হয়ে সোমবার সকালে কটিয়াদি থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.