April 20, 2024
আঞ্চলিক

কালীগঞ্জে গৃহবধু’র রহস্যজনক মৃত্যু

 

 

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জে রিপা বিশ্বাস (২২) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার দিনগত রাতে পৌর সভার নলডাঙ্গা রোডের মাস্টার পাড়ায় এ ঘটনা ঘটে। রিপা মাস্টার পাড়ার সুরঞ্জন বিশ্বাসের স্ত্রী। পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী সুরঞ্জন বিশ্বাসকে থানা হেফাজতে নিয়েছে।

কালীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই জাহিদুল ইসলাম নিহতের স্বামীর উদ্বৃতি দিয়ে জানান, রাতে রিপা বিশ্বাস হঠাৎ অসুস্থ্য হয়ে খাটের উপর থেকে নীচে পড়ে যায়। পরে স্থানীয় এক পল্লী চিকিৎসক কে বাড়িতে নিয়ে আসলে ওই চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়। মৃত্যুর বিষয়টি রহস্যজনক বলে তিনি দাবি করেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক অরুণ কুমার দাস বলেন, মৃতু অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়। তবে তার স্বামী ওই চিকিৎসক কে জানান, কিছুদিন আগে সিজারের মাধ্যমে তার একটি  শিশু সন্তান জন্ম নেওয়ার পর শিশুটি মারা যায়। এরপর থেকে রিপা বিশ্বাসের শরীরে রক্ত শূণ্যতা বিরাজ করছিল।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী বলেন, মাস্টারপাড়ায় এক গৃহবধু’র রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামীকে থানা হেফাজতে নেয়া হয়েছে। লাশের ময়নাতদন্তের পর বিস্তারিত জানাযাবে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *