April 20, 2024
আঞ্চলিক

কলারোয়া আইসিটি শিক্ষক সমতি’র কমিটি গঠন

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

কলারোয়া উপজেলায় আইসিটি শিক্ষার প্রশার ও সকল শিক্ষককে আইসিটিতে পারদর্শি করার লক্ষ্যে দমদম মাধ্যমিক বিদ্যালয়ের আইসিটি শিক্ষক শামসুর রহমান লালটুকে সভাপতি ও পানিকাউরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের আইসিটি শিক্ষক এস,এম সাইফুল ইসলামকে সাধারণ সম্পাদক এবং ১৫ জনকে উপদেষ্টা করে কলারোয়া আইসিটি শিক্ষক সমিতি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নিজস্ব কার্যালয়ে শামসুর রহমান লালটু’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভার মাধ্যমে সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যা হলেন সহ-সভাপতি আকতারুজ্জামান, দেলোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক শাহাজান আলী শাহিন, প্রযুক্তি ও গবেষণা সম্পাদক কামরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক সি,জি,এম আনিসুজ্জামান, অর্থ সম্পাদক আসাদুজ্জামান, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সাইদুর রহমান,  সাংস্কৃতি ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ইমদাদুল হক মিলন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান, মহিলা বিষয়ক সম্পাদক মাসকুরা খাতুন, সদস্য-সালাউদ্দীন, সাইফুল আলম, নারগিস পারভীন।

নবগঠিত কমিটির উপদেষ্টামন্ডলী হলেন- কলারোয়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক আমানুল্লাহ আমান, উপজেলা বে-সরকারি মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমবায় সমিতি লিঃ এর সভাপতি প্রধান শিক্ষক হরিসাধণ ঘোষ, প্রধান শিক্ষক এবাদুল হক, প্রধান শিক্ষক আজহারুল ইসলাম, প্রধান শিক্ষক আক্তার আসাদুজ্জামান চান্দু, প্রধান শিক্ষক রুহুল আমিন, প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, প্রধান শিক্ষক শামছুল হক, প্রধান শিক্ষক মুনসুর আলী, প্রধান শিক্ষক জাহাঙ্গীর হোসেন, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মাও. বজলুর রহমান, সুপার মাও.আব্দুস সাত্তার, এটিএম রহুল কুদ্দুস, সহকারী শিক্ষক মোস্তাফিজুর রহমান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *