July 13, 2024
আঞ্চলিক

কলারোয়ায় রাস্তার দু’পাশে কাঠের গুড়ি, ভোগান্তিতে জনসাধারণ

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ায় পিচের রাস্তার ধারে গাছের গুড়ি ও কাঠ রাখার ফলে যাতায়াত বিঘিœত হচ্ছে, ঘটছে ছোটখাটো দুর্ঘটনা, ভোগান্তিতে পড়েছেন পথচারীরা। এমন অভিযোগ ও দৃশ্য দেখা গেছে উপজেলার কাজীরহাট বাজার থেকে কেরালকাতা অভিমুখি পিচের পাকা রাস্তায়।

ওই রাস্তার গ্রামীণ ফোনের টাওয়ারে সামনে দু’পাশ জুড়ে বড় বড় গাছের গুড়ি ও কাঠ ফেলে রেখে ব্যবসা করেন স্থানীয় কাঠ ব্যবসায়ী ধানঘোরা গ্রামের মতিয়ার রহমানসহ অন্যান্য কাঠ ব্যবসায়ীরা। অনেক কাঠ ও গুড়ির অংশ বিশেষ ৮ ফুটের রাস্তাটির উপরেও চলে এসেছে। সাধারণ মানুষের চলাচলে বিঘœ সৃষ্টি হচ্ছে। মাঝেমধ্যেই ঘটছে ছোট-খাটো দুর্ঘটনাও। রাস্তার উপরে কাঠ রাখার কারণে স্কুলগামী ছেলে মেয়েদের সবসময় জীবনের ঝুকি নিয়ে চলাচল করতে হয়। ফলে যাতায়াতকারীরা পড়েছেন ভোগান্তিতে।

এলাকাবাসীর পক্ষ থেকে ওই ব্যসায়ীকে দীর্ঘদিন ধরে বিষটি নিষেধ করার পরেও তিনি কোন কর্ণপাত না করে বরং রাস্তার অংশ জুড়ে কাঠ রেখেই চলেছেন। বিষয়টি দৃষ্টিতে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সাতক্ষীরা জেলা প্রশাসক, কলারোয়া উপজেলা নির্বাহী অফিসারসহ সংশ্লিষ্ট ঊর্দ্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন ভুক্তভোগিরা।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *