কলারোয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী খুকুর সমর্থনে প্রচার মিছিল

কলারোয়া প্রতিনিধি

আগামী কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহানাজ নাজনীন খুকুর সমর্থনে বিশাল প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে কলারোয়া উপজেলা সদরে ওই মিছিলটি বের করা হয়। কলারোয়া উপজেলাবাসী’র ব্যানারে বের হওয়া মিছিল আয়োজনে নেতৃত্ব দেন-কলারোয়া পৌরসভাধীন গদখালী যুব উন্নয়ন সংঘের সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মফিজুল ইসলাম লাভলু এবং বিশিষ্ট ক্রীড়া সংগঠক সঞ্জয় সাহা। হাজারো কর্মী-সমর্থকদের স্বতস্ফুর্ত অংশগ্রহণে হাসপাতাল সড়ক থেকে শুরু করে মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে থানার সামনে গিয়ে শেষ হয়।

সেখানে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন- সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রলীগ নেত্রী শাহানাজ নাজনীন খুকু, কলারোয়া প্রেসক্লাবের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আ.লীগ নেতা অধ্যাপক এমএ কালাম, গদখালী যুব উন্নয়ন সংঘের সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মফিজুল ইসলাম লাভলু এবং বিশিষ্ট ক্রীড়া সংগঠক সঞ্জয় সাহা। সমাবেশটি সঞ্চালনা করেন-কলারোয়া সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস ও বর্তমান যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান মোস্ত।

সমাবেশে বক্তারা বলেন-দলমত নির্বিশেষে কলারোয়ার আপমর জনসাধারণের পাশে থাকতে ও এলাকার উন্নয়নে কাজ করতে সাবেক ছাত্রলীগ নেত্রী শাহানাজ নাজনীন খুকু এগিয়ে চলেছেন। নিজের আখের গোছাতে নয় বরং সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নে খুকুকে চায় কলারোয়াবাসী। তাই আগামি উপজেলা নির্বাচনে খুকুর পাশে থাকতে প্রত্যয়ী সকল বয়সীরা।

প্রচার মিছিল-সমাবেশে যুবলীগ নেতা মিন্টু, রিপন, ক্রীড়া সংগঠক অপু, হাসান, যুবায়ের, গোলাম, কামাল হোসেন, সোহাগ হোসেনসহ শত শত নবীন ও তরুণদের উচ্ছসিত উপস্থিতি ছিলো বিশেষভাবে চোখে পড়ার মতো। এছাড়াও কলারোয়া পৌরসভার ৯টি ওয়ার্ড ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত বিভিন্ন বয়সী সাধারণ মানুষও প্রচার মিছিলে অংশ নেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *