April 25, 2024
আঞ্চলিক

কলারোয়ায় বালিভর্তি ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে মুদি ব্যবসায়ী নিহত, আহত ১

 

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ায় বালিভর্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আলি রেজা (৩৫) নামের এক মুদি ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে স্কুল ছাত্র রাশেদ (১৫)। গতকাল বুধবার সকালে কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের হুলহুলিয়া নতুন বাজার মোড়ে এ ঘটনাটি ঘটে। নিহত মুদি ব্যবসায়ী আলি রেজা উপজেলার সাতপোতা গ্রামের আব্দুল লতিফ গাজীর ছেলে। এদিকে, আহত রাশেদ একই গ্রামের আব্দুর রহমানের ছেলে।

নিহতের চাচাত ভাই আহাদ আলী জানান, সকালে আলি রেজা তার চাচাতো ভাই স্কুল ছাত্র রাশেদকে নিয়ে মটরসাইকেল যোগে বাড়ী থেকে সোনাবাড়ীয়া বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে হুলহুলিয়া নতুন বাজার মোড়ে একটি বালিভর্তি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-১৪৭৬) অভারটেক করার সময় তার মটরসাইকেলে ধাক্কা লাগে। এসময় ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলেই মারা যান আলি রেজা। অপরদিকে, রাস্তার পাশে ছিটকে পড়ে আহত হয় স্কুল ছাত্র রাশেদ। পরে  কলারোয়া থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করেন এবং ঘাতক ট্রাকটিকে জব্দ করে থানায় নিয়ে আসেন।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান এ ঘটনাটি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। তিনি আরো জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দয়ের হয়েছে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *