কলারোয়ায় ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্নার’ উদ্বোধন

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়া আলিয়া মাদরাসায় ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্নার এবং এসডিজি কর্নার’ উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরএম সেলিম শাহনেওয়াজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্নারটি উদ্বোধন করেন। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অধ্যক্ষ মুহা.আইয়ুব আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল হামিদ ও প্রতিষ্ঠানটির বিদ্যুৎসাহী সদস্য এড. শেখ কামাল রেজা।
এসময় উপাধ্যক্ষ মাওলানা আহম্মদ আলী, প্রভাষক মাওলানা ওমর আলী, মাওলানা বজলুর রহমান, মহিদুর রহমান, আব্দুল গফফার, শাহনাজ পারভীন, একেএম ফজলুল হক লাকু, হাফেজ এইচকে মারুফ আহম্মেদসহ শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক শেখ শাহাজাহান আলী শাহীন।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন- ‘সাতক্ষীরা জেলা প্রশাসক মহোদয়ের উদ্যোগে জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্নার এবং এসডিজি কর্নার উদ্বোধন করা হচ্ছে। এরই অংশ হিসেবে কলারোয়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এই মহতী উদ্যোগ বাস্তবায়নের ফলে ছাত্র-ছাত্রীরা মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশের উন্নয়নে অংশগ্রহণ করতে সাহায্য করবে বলে বিশ্বাস করি।’

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *