কলারোয়ায় পৌর কমিশনারের জমি দখলের চেষ্টা!

 

 

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ায় সাবেক পৌর কমিশনার আজিজুল হকের জমি দখলের চেষ্টা করেছে প্রতিপক্ষরা। এসময় তারা ওই জমিতে লাগানো ফসল তিল, বেগুন ও ঝাল উপড়ে ফেলে দিয়ে নষ্ট করে দিয়েছে। এতে করে ওই চাষীর প্রায় ১৪/১৫ হাজার টাকার ফসলের ক্ষয়ক্ষতি হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১০টার দিকে উপজেলার পৌর সদরের মুরারিকাটি গ্রামে এ ঘটনাটি ঘটে। জানা গেছে- এই জমি নিয়ে সাতক্ষীরা আদালতে মামলা চলছে।

ক্ষতিগ্রস্ত ওই গ্রামের আজিজুল হকের স্ত্রী জেসমিন সুলতানা জানান- তাদের রেকর্ডীয় জমি নিয়ে প্রতিবেশী মারুফ হোসেন ও রনোদা প্রসাদ দত্তের সহিত দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে সাতক্ষীরার বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট আদালতে একটি মামলা পিটিশন নং-১৬৫৭/১৮ হয়েছে। বর্তমানে মামলাটি বিচারাধীন রয়েছে। এই মামলার তদন্ত প্রতিবেদনও বাদীর পক্ষে রয়েছে।

অথচ বিবাদী পক্ষ আদালতের আদেশ অমান্য করে মঙ্গলবার বেলা ১০টার দিকে ১৫/২০ জনের একটি লাঠিয়াল বাহিনী নিয়ে বিরোধ পূর্ণ জমিতে প্রবেশ করে তিল, বেগুন ও ঝাল উপড়ে ফেলে দিয়ে কলাগাছ কেটে জমিতে ফেলে রাখে। এসময় তারা বাদী পক্ষকে নানা ধরনের হুমকিও প্রদান করেছে। বর্তমানে বিবাদী পক্ষের হুমকিতে নিরাপত্তাহনতায় রয়েছে মামলার বাদী পক্ষ জেসমিন সুলতানা ও তার পরিবারবর্গ। তিনি আদালতের সুষ্ঠ বিচারের দাবী করেছেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.