April 20, 2024
আঞ্চলিক

কলারোয়ায় পৌর কমিশনারের জমি দখলের চেষ্টা!

 

 

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ায় সাবেক পৌর কমিশনার আজিজুল হকের জমি দখলের চেষ্টা করেছে প্রতিপক্ষরা। এসময় তারা ওই জমিতে লাগানো ফসল তিল, বেগুন ও ঝাল উপড়ে ফেলে দিয়ে নষ্ট করে দিয়েছে। এতে করে ওই চাষীর প্রায় ১৪/১৫ হাজার টাকার ফসলের ক্ষয়ক্ষতি হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১০টার দিকে উপজেলার পৌর সদরের মুরারিকাটি গ্রামে এ ঘটনাটি ঘটে। জানা গেছে- এই জমি নিয়ে সাতক্ষীরা আদালতে মামলা চলছে।

ক্ষতিগ্রস্ত ওই গ্রামের আজিজুল হকের স্ত্রী জেসমিন সুলতানা জানান- তাদের রেকর্ডীয় জমি নিয়ে প্রতিবেশী মারুফ হোসেন ও রনোদা প্রসাদ দত্তের সহিত দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে সাতক্ষীরার বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট আদালতে একটি মামলা পিটিশন নং-১৬৫৭/১৮ হয়েছে। বর্তমানে মামলাটি বিচারাধীন রয়েছে। এই মামলার তদন্ত প্রতিবেদনও বাদীর পক্ষে রয়েছে।

অথচ বিবাদী পক্ষ আদালতের আদেশ অমান্য করে মঙ্গলবার বেলা ১০টার দিকে ১৫/২০ জনের একটি লাঠিয়াল বাহিনী নিয়ে বিরোধ পূর্ণ জমিতে প্রবেশ করে তিল, বেগুন ও ঝাল উপড়ে ফেলে দিয়ে কলাগাছ কেটে জমিতে ফেলে রাখে। এসময় তারা বাদী পক্ষকে নানা ধরনের হুমকিও প্রদান করেছে। বর্তমানে বিবাদী পক্ষের হুমকিতে নিরাপত্তাহনতায় রয়েছে মামলার বাদী পক্ষ জেসমিন সুলতানা ও তার পরিবারবর্গ। তিনি আদালতের সুষ্ঠ বিচারের দাবী করেছেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *