April 23, 2024
আঞ্চলিক

কলারোয়ায় পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের চেষ্টা

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ায় পুলিশ পরিচয়ে ভাড়ায় চালিত এক মোটরসাইকেল চালককে আটকিয়ে তার দেহ তল্লাশী করে টাকা ছিনতাইয়ের চেষ্টা করেছে ৩ যুবক। ঘটনাটি ঘটেছে-মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সীমান্তবর্তী কাঁদপুর শ্মশান ঘাট মোড় এলাকায়। এ বিষয়ে কলারোয়া থানায় ৩ জনের নামে একটি অভিযোগ দায়ের হয়েছে।

যশোরের শার্শা থানার গোগা গ্রামের মৃত আব্দুল রহিমের ছেলে মোটরসাইকেল চালক আব্দুল জলিল (৪৮) সাংবাদিকদের জানান- সাতক্ষীরার কলারোয়ার চান্দুড়িয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে নাজমুল ইসলাম (২৭), মুকুল মোড়লের ছেলে সোহেল মোড়ল (২৮) ও গোয়ালপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে আবুল কালম (৩০) মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কাঁদপুর শ্মশান ঘাট মোড় এলাকায় একা পেয়ে মোটরসাইকেল গতিরোধ করে। এসময় ওই ৩ যুবক নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তাকে চারদিক থেকে ঘিরে ধরে। মোটরসাইকেল থেকে নামিয়ে নিয়ে আসামী সোহেল মোড়ল মাটরসাইকেল চালক আব্দুল জলিলকে ধরে সারা শরীর তল্লাসী শুরু করে। এক পর্যায়ে তাকে রাস্তার পাশে বাগানের মধ্যে নিয়ে যাওয়ার জন্য টানা হেচড়া শুরু করে। এ সময় কয়েকজন পথচারী রাস্তা দিয়ে আসতে দেখে ওই ৩ যুবক একটি লাল রংয়ের পালসার মোটর সাইকেল যোগে দ্রæত পালিয়ে যায়।

এ বিষয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস জানান- একটি অভিযোগ পেয়েছেন। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *