কলারোয়ায় এবার ভাইস চেয়ারম্যান পদে আপন দুই ভাই

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

কলারোয়ায় এবার ভাইস চেয়ারম্যান পদে আপন দুই ভাই নির্বাচনে প্রচারে নেমেছে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে কলারোয়া আ.লীগের দু’গ্রুপে বিভাক্ত হয়ে বর্ধিত সভার আয়োজন করে। এর পর থেকে  উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে নির্বাচনে নামে বর্তমান ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আরাফাত হোসেন ও তার আপন ভাই বাচ্চু। বিভিন্ন লিফলেট ও ব্যানার দিয়ে নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছে তারা। এনিয়ে কলারোয়ায় দুই ভাইয়ের প্রচারনা বেশ ভালই চলছে।

আলহাজ্ব আরাফাত হোসেন হলেন-সাতক্ষীরার ভোমরা পোর্টের সভাপতি, জেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক, কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি, কলারোয়া সরকারী প্রাইমারী স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাথে জড়িত রয়েছেন। বাচ্চু হলেন-সমাজসেবক ও কলারোয়া বাজার পার্টস কর্ণানের প্রোপাইটার।  তিনি অসহায় মানুষের পাশে থাকেন এবং তাদের সাহায্য করে থাকেন।

স্থানীয় সাধারণ ভোটাররা জানান-যোগ্য প্রার্থীকে ভোট দিবেন। এদিকে উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিয়েছেন-কলারোয়া উপজেলা আ.লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু ও সাবেক আহবায়ক সাজেদুর রহমান খাঁন চৌধুরী মজনু। ভাইস চেয়ারম্যান পদে জেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব আরাফাত হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি কাজী আসাদুজ্জামান সাহাজাদা ও যুবলীগ সভাপতি শেখ মাছুমুজ্জামান মাসুম, মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেলিনা আনোয়ার ময়না ও সাবেক ছাত্রলীগ নেত্রী শাহানাজ নাজনীন খুকু তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। এদিকে উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আলম মল্লিক রবি ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নপত্র উত্তোলন করেছেন বলে জানা গেছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.