কলারোয়ায় আ’লীগের একক প্রার্থী চূড়ান্ত

কলারোয়া প্রতিনিধি
কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী বাচাই উপলক্ষে উপজেলা আ.লীগের উদ্দ্যোগে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকালে কলারেয়ো উপজেলা চত্বরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বাচাই করা হয়।
উপজেলার ১২ টি ইউনিয়নের ৩০১ টি ওয়ার্ড ও ১টি পৌরসভা নিয়ে আওয়ামী লীগের ডেলিগেট কাউন্সিলরদের মৌখিক ভোটাভুটির মাধ্যমে প্রার্থীর পক্ষে প্রস্তাবের মধ্য দিয়ে ২৪৯ জন ডেলিগেট কাউন্সিলরা, ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন আ.লীগের সভাপতি/ সাধারণ সম্পাদক, ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্যগণ ও সুধীজনের মতামতের ভিত্তিতে কলারোয়া আ.লীগের একক প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন-উপজেলা আ.লীগের সভাপতি বর্তমান উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, সাতক্ষীরা জেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্জ্ব আরাফাত হোসেন ও মহিলা আ.লীগ নেত্রী বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আনোয়ার ময়নাকে প্রার্থী মনোনীত করেন। স্ব-স্ব পদের বিপরীতে অন্য কোন প্রার্থী না থাকায় তাদের আ.লীগের একক প্রার্থী মনোনীত করা হয়।
প্রার্থী বাচাইয়ের পর উপজেলা আ.লীগের সভাপতি অনুষ্ঠানে প্রধান অতিথী ফিরোজ আহম্মেদ স্বপনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন-উপজেলা আ.লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত সভাপতি/ সাধারণ সম্পাদক ও ওয়ার্ড সভাপতি/ সাধারণ সম্পাদকসহ ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্যবৃন্দ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *