কলারোয়ায় আগুন পোহাতে গিয়ে নৈশপ্রহরী অগ্নিদগ্ধ

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি
শীতে আগুন পোহাতে গিয়ে অসাবধানতাবশত অগ্নিদগ্ধ হয়েছে সাতক্ষীরার কলারোয়ার এক নৈশপ্রহরী। ঘটনাটি ঘটেছে উপজেলার খোরদো বাজারে। গুরুতর আহত নৈশ প্রহরী সাইদুর রহমান (৪৫) দলুইপুর গ্রামের মৃত আতিয়ার রহমান গাজীর পুত্র। আগুনে তার শরীরের নিচের দিকে অর্ধাঙ্গ পুড়ে গেছে।
অগ্নিদগ্ধ সাইদুর রহমান জানান- গত ১০জানুয়ারী বৃহষ্পতিবার রাত সাড়ে ৩টার দিকে দায়িত্বরত অবস্থায় শীত নিবারণের জন্য খোরদো বাজারের মসজিদ গলির তরকারী পট্টিতে নিজেই খড়-কুটায় আগুন জ্বালিয়ে আগুন পোহাচ্ছিলেন।তখন অসতর্কতাবশত নিজের পরিধেয় কাপড়ে আগুন ধরে যায়। তখন পরিহিত শীতবস্ত্র খুলতে খুলতেই আগুনের লেলীহান শিখায় তার কোমড় থেকে পায়ের নীচ পর্যন্ত পুড়ে দগ্ধ হয়ে যায়। পরে অচেতন অবস্থায় ওই রাতেই তাকে তার স্বজনরা সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। পরে ক্ষতস্থান কিছুটা স্থিতিশীল হওয়ার পর খরচ কমাতে ১৬ জানুয়ারী বুধবার তাকে খোরদো পল্লী স্বাস্থ্যসেবা কেন্দ্রে (সিএসএস) এনে চিকিৎসা দেয়া হচ্ছে।
সাইদুর রহমানের বড় বোন বেগম রেবেকা জানান- গরীব ভাইয়ের চিকিৎসা খরচ কমাতে বাধ্য হয়ে খোরদোয় আনা হয়েছে। তার অবস্থা এখনো ভালো না। মাত্র ২শতাংশ বসতভিটায় ২কন্যা সন্তানসহ ৫/৬জনের সদস্যের সংসারে অভাব-অনাটনে একমাত্র উপার্জনক্ষম সাইদুরের অবস্থা সংকটাপন্ন। তিনি তার ভাইয়ের চিকিৎসা ও আর্থিক সংকটে নিরসনে পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্তশালীদের প্রতি আহবান জানিয়েছেন।
আর্থিক সহায়তার জন্য সাইদুর রহমানের পক্ষে তার ভাই জাইদুল ইসলামের বিকাশ নাম্বার-০১৮১৬০১২৬১৪- এ যোগাযোগ করা যেতে পারে বলে স্বজনরা জানিয়েছেন। এদিকে অগ্নিদগ্ধ সাইদুর রহমানের অবস্থা গুরুতর হলেও তিনি আশংকামুক্ত আছেন বলে জানান খোরদো পল্লী স্বাস্থ্যসেবা কেন্দ্রের দায়িত্বরত চিকিৎসক বকুল হোসেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.