July 27, 2024
আঞ্চলিক

কলরোয়ায় যৌতুকলোভী স্বামীর নির্যাতনে গৃহবধূ ও শিশু সন্তান হাসপাতালে ভর্তি

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

সাতক্ষীরার কলরোয়ায় যৌতুক লোভী স্বামীর নির্যাতনে হোসনেয়ারা খাতুন (২২) নামে এক গৃহবধূ তার শিশু সন্তান নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। সে উপজেলার বয়ারডাঙ্গা গ্রামের সোবহান আলীর মেয়ে।

গতকাল মঙ্গলবার সকালে আহত গৃহবধূর মাতা নুরজাহান খাতুন নুরী জানান- তার মেয়ে হোসনেয়ারা খাতুনকে সাড়ে ৪ বছর পূর্বে একই গ্রামের আজিবার দালালের ছেলে সেলিম হোসেনের সাথে বিবাহ দেন। এর পরে তাদের কোল জুড়ে একটি কন্যা সন্তান জন্ম নেয়। বর্তমানে ওই শিশু সন্তানের বয়স ২ বছর। নাম জান্নাতুল ফেরদৌস জুই। এরপর থেকে সেলিম হোসেন প্রায় সময় ১লাখ ৩০ হাজার টাকা যৌতুক দাবী করে তার মেয়েকে নির্যাতন করে আসছে। সে স্বামীর ঘর করবে বলে মুখ বুঝে সকল নির্যাতন সয্য করে আসছে। এরপরে সেলিম হোসেন আরো নির্যাতনের মাত্রা বাড়িয়ে দেয়। মারতে মারতে অজ্ঞান করে ফেলে,ঘরের মধ্যে আটকে রাখে। সোমবার সন্ধ্যায় ওই যৌতুকের টাকা দাবি করে হোসনেয়ারা খাতুনকে এলোপাতাড়ী ভাবে পিটিয়ে নিলা ফোলা জখম করে।

এসময় হোসনেয়ারা খাতুন জ্ঞান হারিয়ে ফেলে। পরে এলাকাবাসী তার বাপের বাড়ীতে সংবাদ দিলে তারা এগিয়ে এসে ওই রাতে অচেতন অবস্থায় উদ্ধার করে কলারোয়া সরকারী হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে নির্যাতনে স্বীকার হোসনেয়ারা খাতুন ও তার শিশু সন্তান হাসপাতালে ভর্তি রয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *