কলম্বোয় বোমা হামলায় নিহত জায়ানের মৃতদেহ দেশে পৌঁছেছে

(বাসস) : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরীর (৮) মৃতদেহ আজ দুপুরে দেশে পৌঁছেছে। শ্রীলঙ্কায় বোমা হামলার ঘটনায় জায়ান নিহত হয়।
শেখ সেলিমের ছোট ভাই শেখ ফজলুর রহমান মারুফ বাসসকে বলেন, শ্রীলঙ্কান এয়ারলাইন্সের একটি এয়ার ক্রাফট (ইউএল ১৮৯) জায়ানের মৃতদেহ নিয়ে আজ দুপুর ১২টা ৪০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছেছে। পরে তার মৃতদেহ বনানী বাসভবনে নিয়ে যাওয়া হয়।
সাবেক মন্ত্রী এবং জায়ানের নানা শেখ ফজলুল করিম সেলিম এবং শেখ হেলাল উদ্দিন এমপি বিমান বন্দরে তার মৃতদেহ গ্রহন করেন।পররাষ্ট্র মন্ত্রী ড.একে আবদুল মোমেন এ সময় উপস্থিত ছিলেন।
এছাড়া আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাবেক রেলওয়ে মন্ত্রী এম মুজিবুল হক, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম এবং র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমদ উপস্থিত ছিলেন।
মশিউল হক চৌধুরী ও শেখ সোনিয়ার পুত্র ঢাকার উত্তরার একটি স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্র জায়ানকে বাদ আসর বনানী চেয়ারম্যান বাড়ি মাঠে নামাজে জানাজা শেষে বনানী কবরস্থানে দাফন করা হবে।
শ্রীলঙ্কার রাজধানীতে ইস্টার সানডের ভয়াবহ বোমা হামলায় স্পিন্টারের আঘাতে মশিউল হকও কিডনি ও লিভারের সমস্যায় ভুগছেন।এই হামলায় অন্তত ৩শ’ জন নিহত এবং কয়েকশ আহত হয়েছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.