February 26, 2024
আঞ্চলিককরোনালেটেস্টশীর্ষ সংবাদ

করোনা রোগীদের সেবায় ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিসের ব্যবস্থা করলেন এমপি সেখ জুয়েল

‌দ. প্রতিবেদক
করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের সেবায় খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল-এর ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস চালু করা হয়েছে। করোনাকালে নগরীতে ২৪ ঘণ্টার জন্য এ সার্ভিস চালু থাকবে। মূলত করোনায় আক্রান্ত খুলনার অসুস্থ রোগীদের হাসপাতালে যাতায়াতের সুবিধার্থে এই ফ্রি সার্ভিস চালু হয়েছে।
এ ব্যাপারে খুলনা মহানগর যুবলীগের আহবায়ক মো. সফিকুর রহমান পলাশ বলেন, শেখ পরিবারের পক্ষ থেকে খুলনা-২ আসনের এমপি জননেতা সেখ সালাউদ্দিন জুয়েল, এমপি’র স্ত্রী শাহানা ইয়াসমিন শম্পা, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিন, শেখ জালাল উদ্দিন রুবেল খুলনাবাসীর জন্য আশির্বাদ স্বরূপ। তাঁরা করোনা মহামারির শুরু থেকে অসহায় মানুষের পাশে থেকে সব ধরনের সহযোগিতা করেছেন। বর্তমানে এ্যাম্বুলেন্সগুলোতে করোনার রোগী নিতে চায়না, এজন্য তিনি রোগীদের ভোগান্তি কমাতে এবং সবাই যেনো দ্রুত চিকিৎসা সেবা পাই সেজন্য খুলনাবাসির জন্য ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছেন। আমরা কথা বলেছি- এই এ্যাম্বুলেন্স সর্বদা প্রস্তুত যেকোনো সময় সার্ভিস দেওয়ার জন্য।
এ্যাম্বুলেন্সের চালক মোহাম্মদ উজির আলী বলেন, মাননীয় সংসদ সদস্য আমাকে এই মহান কাজে সুযোগ করে দেওয়ার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। যেকোনো সময় আমি প্রস্তুত আছি +৮৮০১৯৪৯৮৮৩৭৭৩ নাম্বারে ফোন দিলে পৌছে যাবে এ্যাম্বুলেন্স। এখনও পর্যন্ত অসংখ্য ফোন আসলেও আজকে দুপুরে প্রথম রোগী নিয়ে হাসপাতালে যাবেন বলে তিনি জানান।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *