করোনা মোকাবেলায় সকলকে স্বতঃস্ফূর্তভাবে টিকা গ্রহণ করতে হবে : সেখ জুয়েল এমপি

খবর বিজ্ঞপ্তি
খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল বলেছেন, করোনা মোকাবেলায় সকলকে স্বতঃস্ফূর্তভাবে টিকা গ্রহণ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দূরদর্শী নেতৃত্বের মাধ্যমে করোনার ভ্যাকসিন আনছেন। পর্যায়ক্রমে সমগ্র বাংলাদেশের মানুষকে করোনা টিকার আওতায় আনা হবে। এই মহামারী মোকাবেলায় আমরা মানুষের সেবায় সর্বদা নিয়োজিত থেকেছি এবং থাকব।
মঙ্গলবার বেলা ১২টায় নগরীর আলীশান মোড়ে সেখ সালাহউদ্দিন জুয়েল এমপির ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস ও শেখ সোহেল অক্সিজেন ব্যাংকের অক্সিজেন কনসেন্ট্রেটর সংযোজন অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি এ কথা বলেন। তিনি বলেন, অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন প্রকৃতি থেকে বাতাস নিয়ে অক্সিজেন তৈরী করে সরবরাহ করতে পারে। এটি জরুরী অবস্থায় করোনা আক্রান্ত রোগীদের অক্সিজেন সরবরাহ কার্যক্রমকে আরো ত্বরান্বিত করতে হবে। নয়টি অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন যোগ করা হলো ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস ও অক্সিজেন ব্যাংক কার্যক্রমে। লক্ষাধিক টাকা মূল্যের এক একটি মেশিন বিদেশ থেকে আনা হয়েছে।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডি এ বাবুল রানা, আ’লীগ নেতা কাজী এনায়েত হোসেন, কাউন্সিলর জেড এ মাহমুদ ডন, শেখ ফারুক হাসান হিটলু, হাফেজ মোঃ শামীম, কাউন্সিলর আনিসুর রহমান বিশ্বাস, কাজী জাহিদ হোসেন, মনিরুজ্জামান সাগর, আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. সাইফুল ইসলাম, জেলা পরিষদের সদস্য চৌধুরী রায়হান ফরিদ, নগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ, নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক শেখ শাহজালাল হোসেন সুজন, সাবেক ছাত্রনেতা শেখ আবু হানিফ, সাবেক যুবনেতা মুন্সি নাহিদুজ্জামান, যুবলীগ নেতা এস এম হাফিজুর রহমান হাফিজ, শওকত হাসান, অভিজিৎ চক্রবর্তী দেবু, মশিউর রহমান সুমনসহ ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস ও অক্সিজেন ক্যাম্পের সকল ভলেনটিয়াররা। সভা সঞ্চালনা নগর ছাত্রলীগের আসাদুজ্জামান রাসেল।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *