কভার্ডভ্যানে প্রাইভেটকারের ধাক্কা, দম্পতিসহ নিহত ৩

দক্ষিণাঞ্চল ডেস্ক
মুন্সীগঞ্জের গজারিয়ায় একটি কভার্ডভ্যানকে প্রাইভেটকার পেছন থেকে ধাক্কার পর এক নারীসহ তিনজন নিহত হয়েছেন; আহত হয়েছেন একজন। উপজেলার ভবেরচর বাস স্ট্যান্ড এলাকার সামনে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে সেমাবার বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে ভবরচর পুলিশ ফাঁড়ির এসআই বিল­াল হোসেন জানান।
নিহতরা হলেন-চাঁদপুরের কচুয়া উপজেলার বাসিন্দা গ্রামীণ ব্যাংকের অবসরপ্রাপ্ত প্রিন্সিপাল অফিসার সিদ্দিকুর রহমান (৭০), তার স্ত্রী জেসমিন সুলতানা (৫৫) ও চাঁদপুরের দক্ষিণ মতলব উপজেলার শিবপুর এলাকার মো. মোকবুলের ছেলে প্রাইভেটকারের চালক আব্দুল­াহ সরকার (৩৩)।
আহত রোকসানা আক্তার (১৫) নীলফামারীর জলাঢাকা উপজেলার পাথরডানা গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রোকসানা সিদ্দিকুর রহমানের পরিবারের গৃহকর্মী।
এসআই বিল­াল হোসেন বলেন, কভার্ড ভ্যানটি ঢাকার দিকে যাচ্ছিল। কোনো কারণে দ্রুতগামী কভার্ড ভ্যানটি ব্রেক করে। কিন্তু পেছনে থাকা দ্রুতগতির প্রাইভেটকারটি গতি নিয়ন্ত্রণ করতে না পেরে পেছন থেকে বিকট শব্দে কভার্ড ভ্যানটির ভিতরে ঢুকে যায়। এ সময় ঘটনাস্থলেই তিনজন নিহত হন।
প্রাণ কোম্পানির কভর্ড ভ্যানটি আটক করা হয়েছে; তবে চালক পালিয়ে গেছে। দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে। রহমান দম্পতির লাশ তাদের ছেলে জাহিদুর রহমান দ্বীপ (৩০) বিকালে গ্রহণ করেছেন। তবে চালকের লাশ এখনও ফাঁড়িতে রয়েছে। স্বজনদের খবর দেওয়া হয়েছে; তারা পথে রয়েছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.