কপিলমুনিতে র‌্যাবের অভিযানে সোনার মূর্তিসহ আটক ৪

 

 

 

কপিলমুনি প্রতিনিধি

কপিলমুনির পার্শ্ববর্তী হরিঢালী ফুটবল খেলা মাঠ সংলগ্ন এলাকার একটি বাড়ি থেকে সোনার মুর্তি (রাধাদেবীমুর্তি) সহ ৪ জনকে আটক করেছে র‌্যাব-৬ এর একটি দল। সোমবার সন্ধ্যা থেকে ক্রেতা সেজে অভিনব কায়দায় ওই এলাকায় করছিল র‌্যাব। রাত ৮টার দিকে টাকা ও মুর্তিটি লেনদেনের জন্য বিক্রেতা হরিঢালী গ্রামের দাউদ কারিকারের ছেলে ও ডাকাতি মামলার আসামী ওবাইদুল ওরফে (নিমি) বাড়িতে নিয়ে যায়। সেখানে আরও ৩ জন সহযোগী অবস্থান করছিল।

এক পর্যায় সোনার মূর্তিটি বের করলে তাদের কে ধরে ফেলে র‌্যাব। আটককৃত অন্য সদস্যরা হলো একই গ্রামের আহসান গাজীর পুত্র সাদ্দাম গাজী (২৪), বিলায়েত গাজীর পুত্র রাজ্জাক ও মামুদকাটি মালোপাড়া জনৈক পবিত্র।

এ বিষয়ে হরিঢালী ক্যাম্প ইনচার্জ এস আই প্রিয়তোশ বলেন, বিষয়টি তিনি লোকমুখে জানতে পেরেছেন, তিনি থানার সেকেন্ড অফিসার জাহিদ স্যারের কাছে বিষয়টি জানতে বলেন।

পাইকগাছা থানার সেকেন্ড অফিসার এস আই জাহিদ এ প্রতিনিধিকে জানান, ঘটনার বিষয় আমরা অবহিত নই। অন্য কোন সেক্টর থেকে আমাদের এখানে অভিযানে এলে থানাকে অবগত করার নিয়ম থাকলেও কেউ আমাদের এ বিষয়ে এখনও ইনফর্ম করে নাই। তবে আমি খোঁজ নিচ্ছি বলে জানান তিনি।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.