কক্সবাজারে পৌনে দুই লাখ ইয়াবা উদ্ধার, আটক ২

 

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

কক্সবাজার শহরে প্রায় পৌনে দুই লাখ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাব; এ সময় দুই যুবককে আটক করা হয়। গতকাল শনিবার ভোর রাতে উত্তর তারাবুনিয়ারছড়া এলাকায় এ অভিযান চালানো হয় বলে জানান র‌্যাব-১৫ রামু ব্যাটালিয়ানের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মাহমুদুল হাসান মামুন।

আটকরা হলেন টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা এলাকার মৃত আবু সামার ছেলে রবিউল আলম (৩১) এবং একই ইউনিয়নের রঙ্গীখালী এলাকার হেলাল উদ্দিনের ছেলে আবছার উদ্দিন (১৬)।

এএসপি মাহমুদুল বলেন, শনিবার ভোর রাতে উত্তর তারাবুনিয়ারছড়ায় ইয়াবার বড়ো একটি চালান লেনদেনের জন্য কয়েকজন মাদক ব্যবসায়ী জড়ো হওয়ার খবরে র‌্যাবের একটি দল অভিযান চালায়। এ সময় র‌্যাবের দলটি স্থানীয় একটি বাড়ি ঘিরে ফেলে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একজন পালিয়ে যায়। পরে বাড়ির ভিতর থেকে দুইজনকে হাতেনাতে আটক করা হয়।

মাহমুদুল বলেন, এ সময় তাদের হাতে থাকা সাদা রঙের দুইটি শপিং ব্যাগ থেকে এক লাখ ৭০ হাজার ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এসব ইয়াবার আনুমানিক মূল্য ৮ কোটি ৫০ লাখ টাকা। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে কক্সবাজার সদর থানায় মামলা করা হয়েছে বলে জানান এএসপি মাহমুদুল।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.