April 16, 2024
জাতীয়

ওবায়দুল কাদের হাঁটতে পারছেন

সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আরো উন্নতি হয়েছে। তিনি সীমিত পর্যায়ে হাঁটাচলা করতে পারছেন।
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অসুস্থ ওবায়দুল কাদেরের সঙ্গে থাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক ও নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী গতকাল সকালে এ তথ্য জানান।
ডা. রিজভী বলেন, স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ কাদেরকে আগামীকাল সকালে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করার সিদ্ধান্ত নিয়েছে।
তিনি বলেন, গতকাল সকালে মন্ত্রী সিঙ্গাপুরে অবস্থানরত পরিবারের সদস্য ও আওয়ামী লীগ নেতা একরামুল করিম চৌধুরী এমপি ও দলীয় নেতৃবৃন্দের সঙ্গে কুশল বিনিময় করেছেন।
এর আগে কার্ডিওথোরাসিক সার্জন ডা. সিবাস্থাসান কুমারস্বামী কাদেরের চিকিৎসার সর্বশেষ অগ্রগতি পরিবারের সদস্যদের অবহিত করেন।
এ সময় সেতু মন্ত্রীর স্ত্রী ইসরাতুন্নেছা কাদের, তার ছোটভাই ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, ভাইপো লে. কর্নেল ফখরুদ্দিন আহমেদ, আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম এবং সিঙ্গাপুরে বসবাসরত বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *